মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

তুচ্ছ ঘটনায় যুবককে কুপিয়ে হত্যা করল ২ ভাই

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২০ ডিসেম্বর ২০২৩ | প্রিন্ট

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে তুচ্ছ ঘটনায় সফিনূর ওরফে সফিক নামে এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে দুই ভাইয়ের বিরুদ্ধে।

মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার শিবপুর ইউনিয়নের বাঘাউড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সফিনূর শফিক বাঘাউড়া গ্রামের হাফিজ মিয়ার ছেলে। তিনি উপজেলার শিবপুর বাজারের কাপড় বিক্রি করতেন। এ ঘটনায় অভিযুক্ত আব্দুর রহমান ও ফয়জুর রহমান নামে দুইভাইকে আটক করেছে পুলিশ। তারা একই গ্রামের আব্দুল কাইয়ুমের ছেলে।

জানা যায়, কিছু দিন আগে ওরশে সফিনূরের ছোট ভাই রুবেলকে মারধর করেন ফয়জুর রহমান। মঙ্গলবার রাতে রুবেলের বড় ভাই সফিনূর ওই ঘটনা জিজ্ঞেস করতে গেলে ফয়জুর রহমান ও তার ভাই আবদুর রহমানসহ বাড়ির লোকজন তাকে কুপিয়ে জখম করেন। খবর পেয়ে রুবেল ও তা পরিবারের লোকজন সেখানে গেলে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে আবদুর রহমান ও ফয়জুলও আহত হন। পরে আহত সবাইকে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সফিনূরকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

নবীনগর থানার ওসি মাহবুব আলম বলেন, অভিযুক্ত দুই ভাই ফয়জুর রহমান ও তার আবদুর রহমানকে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ২:৪২ পূর্বাহ্ণ | বুধবার, ২০ ডিসেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]