রবিবার ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শাহ্ কবির মাজার জিয়ারতের মধ্যদিয়ে নির্বাচনী প্রচারণা শুরু করলেন শেরীফা কাদের

উত্তরা সংবাদ দাতা :    |   বুধবার, ২০ ডিসেম্বর ২০২৩ | প্রিন্ট

সুলতানুল আউলিয়া হযরত শাহ্ কবির (রহ.) মাজার জিয়ারতের মধ্য দিয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনী প্রচারণা শুরু করেন জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদেরের স্ত্রী শেরীফা কাদের। তিনি আজ মঙ্গলবার দুপুরে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ৪৫ নং ওয়ার্ড উত্তরখান হযরত শাহ্ কবির (রহঃ)মাজার জিয়ারত শেষে মিলাদ ও দোয়ার মধ্যদিয়ে নির্বাচনী প্রচারণা শুরু করেন।

লাঙ্গল প্রতিক পেয়ে তিনি ঢাকা-১৮ আসনের কয়েক হাজার জাতীয় পার্টির নেতাকর্মী সাথে নিয়ে হযরত শাহ কবির (রহঃ ও হযরত শাহ পাগল (রহ.) মাজার জিয়ারত করেন।

এ সময় তিনি উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন,তিনি দীর্ঘদিন জাতীয় পার্টির তৃণমূল রাজনিতীর সাথে জড়িত, এ আসনের প্রতিটি এলাকা তার চেনা রয়েছে, দলীয় চেয়ারম্যান বিশ্বাস করে তাকে নমিনেশন দিয়েছেন, দলমত নির্বিশেষে আপনাদের ভোটে আমি নির্বাচিত হলে এ আাসনের উন্নয়নের ধারা অব্যাহত রাখবো ইনশাআল্লাহ।এসময় তিনি দীর্ঘদিন অবহেলিত এলাকার সমস্যা গুলো চিহ্নিত করে জরুরী ভিত্তিতে সমাধান করার আশ্বাস দেন।এছাড়াও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য অভিজ্ঞ কর্মীবান্ধব এ নেত্রী আরো বলেন দ্বাদশ জাতীয় সংসদের নির্বাচনে তিনি সংসদ সদস্য নির্বাচিত হলে উত্তরখান ও দক্ষিণখানের নতুন ৭ টি ওয়ার্ডকে নতুন আংগিকে সাজিয়ে তুলবেন।
জানা যায়, জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদেরের স্ত্রী শেরীফা কাদের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০২৪ ঢাকা-১৮ আসনে আওয়ামী লীগের ৩ জন স্বতন্ত্র প্রার্থীসহ ১০ জন প্রার্থীর বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করবেন ।
শেরীফা কাদের ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে সমাজ বিজ্ঞানে অনার্স সহ মাস্টার্স ডিগ্রী অর্জন করেন। এছাড়াও তিনি বর্তমানে বাংলাদেশ টেলিভিশন ও রেডিওর এক জন নিয়মিত সংগীত শিল্পী।
জাতীয় পার্টি দলীয় প্রতিক লাঙ্গল পেয়ে আজ তিনি সর্বপ্রথম সুলতানুল আউলিয়া হযরত শাহ্ কবির (রহঃ) মাজার জিয়ারত করেন।এ সময় উত্তরখান থানা জাতীয় পার্টির সভাপতি মাহমুদুল হাসান আলাল ও সি:সহ-সভাপতি বি এম আলমগীরসহ সকল স্তরের নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন । মিলাদ ও দোয়া পরিচালনা করেন মাঃ মুফতি লেহাজ উদ্দিন।

Facebook Comments Box
advertisement

Posted ২:১৮ পূর্বাহ্ণ | বুধবার, ২০ ডিসেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]