মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সবার সহযোগিতায় সুষ্ঠু নির্বাচন উপহার দেব: ইসি আহসান হাবিব

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২০ ডিসেম্বর ২০২৩ | প্রিন্ট

নির্বাচন কমিশনার (ইসি) ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. আহসান হাবিব খান বলেছেন, সকলের সহযোগিতায় একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচন আমরা উপহার দেব।

বুধবার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে মাগুরা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মাগুরা, ঝিনাইদহ ও নড়াইল জেলার রিটার্নিং অফিসার, সহকারী রিটার্নিং অফিসার, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তা ও প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

ইসি আহসান হাবিব খান বলেন, কেন্দ্রে ভোটার উপস্থিতির দায়িত্ব প্রার্থীদের। সুষ্ঠু নির্বাচন ও ভোট গ্রহণের দায়িত্ব নির্বাচন কমিশন ও প্রশাসনের। নির্বাচনী আচরণবিধি পালনের ক্ষেত্রে প্রার্থীরা রিটার্নিং অফিসার, সহকারী রিটার্নিং অফিসারসহ আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে সহযোগিতা করবেন। ভোটাররা যাকে খুশি তাকে ভোট দেবেন। এখানে দুষ্কৃতিকারীদের কোনো ছাড় নেই। দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করা হয়েছে।

মাগুরার জেলা প্রশাসক আবু নাসের বেগের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে ঝিনাইদহ জেলা প্রশাসক এস এম রফিকুল ইসলাম ও পুলিশ সুপার আজিমুল আহসান, নড়াইল জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক ও পুলিশ সুপার মোহাম্মদ মেহেদী হাসান, মাগুরা জেলা পুলিশ সুপার মশিউদ্দৌলা রেজাসহ ৩ জেলার সহকারী রিটার্নিং কর্মকর্তা, সংশ্লিষ্ট থানার অফিসার ইনচার্জসহ বিভিন্ন আইন শৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা ও নির্বাচনে অংশগ্রহণকারী প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা মতবিনিময় সভায় অংশ নেন।

Facebook Comments Box
advertisement

Posted ২:৪১ অপরাহ্ণ | বুধবার, ২০ ডিসেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]