সোমবার ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

i+1 English Speakers’ Club বশেমুরবিপ্রবির সভাপতি পিকলু, সম্পাদক ইমরান

বশেমুরবিপ্রবি প্রতিনিধি,আব্দুস সালাম:   |   শনিবার, ২৩ ডিসেম্বর ২০২৩ | প্রিন্ট

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) নিবন্ধিত i+1 Club এর একটি অন্যতম অঙ্গ সংগঠন i+1 English Speakers’ Club এর নতুন কার্যনির্বাহী কমিটি -২০২৩-২৪ ঘোষণা করা হয়েছে।

বুধবার (২০ ডিসেম্বর) বশেমুরবিপ্রবির একাডেমিক ভবনের ৫১২ নং রুমে নতুন সেশনের শিক্ষার্থীদের নবীন বরণ, পূর্ববর্তী সেশনের শিক্ষার্থী ও কার্যনির্বাহী সদস্যদের বিদায় ও সনদ প্রদান এবং নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা প্রোগ্রাম অনুষ্ঠিত হয়।

নতুন কমিটিতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন ইংরেজি বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী পিকলু কুমার পল এবং সাধারণ সম্পাদক হিসেবে ইংরেজি বিভাগের ২০১৯-২০ সেশনের শিক্ষার্থী মো: ইমরান মিয়া।

নতুন কমিটিতে সহ-সভাপতি হিসেবে ইংরেজি বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী সামিরা সিদ্দিকা শিতি, যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে ইংরেজি বিভাগের ২০১৯-২০ সেশনের শিক্ষার্থী প্রমতা দাস, সাংগঠনিক সম্পাদক হিসেবে ইংরেজি বিভাগের ২০২০-২১ সেশনের শিক্ষার্থী মো: মাইনুল ইসলাম, যুগ্ম সাংগঠনিক সম্পাদক হিসেবে ইংরেজি বিভাগের ২০২১-২২ সেশনের শিক্ষার্থী তাসনিয়া তাবাসসুম, অর্থ সম্পাদক হিসেবে ইংরেজি বিভাগের ২০২০-২১ সেশনের শিক্ষার্থী সম্পা খানম, সৃজনশীল সম্পাদক হিসেবে ইংরেজি বিভাগের ২০১৯-২০ সেশনের শিক্ষার্থী আব্দুল লতিফ, প্রচার ও জনসংযোগ সম্পাদক হিসেবে ইংরেজি বিভাগের ২০১৯-২০ সেশনের শিক্ষার্থী মো: সোহেল মনোনীত হয়েছেন।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মানবিকী অনুষদের ডিন ও ইংরেজি বিভাগের সভাপতি ও সহযোগী অধ্যাপক জনাব হাবিবুর রাহমান, i+1 Club এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক জনাব জুবাইর আল মাহমুদ, ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক জনাব শেখ মোঃ মনিরুজ্জামান এবং ইংরেজি বিভাগের প্রভাষক জনাব মোঃ মঈনুল ইসলাম। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন স্পিকার্স’ ক্লাবের সভাপতি জনাব শামসুল আলম রিফাদ। অনুষ্ঠানে ক্লাবের কার্যনির্বাহী সদস্যবৃন্দসহ প্রায় শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, i+1 English Speakers’ Club, যা শিক্ষার্থীদের ইংরেজি শেখার ভীতি দূরীকরণ ও ইংরেজিতে কথোপকথনের দক্ষতা বৃদ্ধির লক্ষ্যেকে সামনে রেখে ২০১৬ থেকে বশেমুরবিপ্রবিতে সংগঠনটি তাদের কার্যক্রম পালন করে যাচ্ছে।

Facebook Comments Box
advertisement

Posted ১২:৩৫ অপরাহ্ণ | শনিবার, ২৩ ডিসেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]