বুধবার ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ভোটারদের আতঙ্কিত হওয়ার কোনো কারণ নেই: ইসি রাশেদা

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২৪ ডিসেম্বর ২০২৩ | প্রিন্ট

নির্বাচন কমিশনার বেগম রাশেদা সুলতানা বলেছেন, ভোটাধিকার প্রয়োগ করা নাগরিক এবং সাংবিধানিক অধিকার। আমরা প্রত্যাশা করি ভোটাররা কেন্দ্রে ভোট দিতে আসবে। ভয় বা আতঙ্কিত হওয়ার কোনো কারণ নেই। ভোটাররা নির্ভয়ে কেন্দ্রে ভোট দিতে আসবে। কেউ ভয় বা হুমকি দিলে তাকে শাস্তির আওতায় নিয়ে আসা হবে।

রোববার দুপুরে নওগাঁয় সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি। এর আগে, বেলা সাড়ে ১১টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত নওগাঁ জেলা প্রশাসকের সভা কক্ষে নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য ও প্রিজাইডিং অফিসারে সঙ্গে মতবিনিময় সভা করেন ইসি রাশেদা সুলতানা।

তিনি আরো বলেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট, ইনকুয়ারি কমিটি, রিটার্নিং অফিসার ও সহকারী রিটার্নিং অফিসারসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা মাঠে আছে। কোথাও কোনো বিশৃঙ্খলা হলে আমাদের কাছে অভিযোগ আসুক না আসুক যারা মাঠে আছে, তারা বিষয়টি নিরসন করবেন। এছাড়া নির্বাচন কমিশনও ব্যবস্থা গ্রহণ করছে। আর কি ব্যবস্থা নেয়া হবে তার প্রস্তুতি চলছে।

সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন, সাংবাদিকদের কোনো ধরনের হুমকি বা সরঞ্জাম যদি কেউ কেড়ে নেয় তা অপরাধ বলে গণ্য হবে। অভিযোগ এলে আইনি সহযোগিতা করা হবে।

নওগাঁ জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা মো. গোলাম মওলার সভাপতিত্বে রাজশাহী বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর, রাজশাহী রেঞ্জের ডিআইজি আনিসুর রহমান, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা দেলোয়ার হোসেন সরকারি কর্মকর্তা ও নির্বাচনে অংশগ্রহণকারী প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ১:৩৭ অপরাহ্ণ | রবিবার, ২৪ ডিসেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]