শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

দুই দিনে ‘সালার’ আয় ৩০০ কোটি

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২৫ ডিসেম্বর ২০২৩ | প্রিন্ট

দক্ষিণী সিনেমার সুপারস্টার প্রভাস অভিনীত ‘সালার’ বক্স অফিসে আয়ের রেকর্ড গড়বে এমনটাই আভাস পাওয়া গেছে মুক্তির আগে। সেই পূর্বাভাসই সত্য হচ্ছে। শুক্রবার (২২ ডিসেম্বর) বিশ্বব্যাপী মুক্তি পেয়েছে সিনেমাটি। প্রথমদিনেই ভারতজুড়ে সিনেমাটি আয় করেছে ৯৬ কোটি রুপি। দ্বিতীয় দিনে আয়ের পরিমাণ ৬৩ কোটি। ফলে দুই দিনে ভারতীয় বক্স অফিসে প্রভাসের এই সিনেমার আয় দাঁড়িয়েছে ১৫০ কোটির বেশি।

এটা তো শুধু ভারতের হিসেব। বিশ্বব্যাপী ‘সালার’-এর দুইদিনের আয় আরও ১০০ কোটি। ফলে এখন পর্যন্ত এই সিনেমার মোট বক্স অফিস কালেকশন দাঁড়িয়েছে ২৫০ কোটি। বাংলাদেশি মুদ্রায় যা ৩০০ কোটির বেশি।

‘সালার’ সবচেয়ে বেশি আয় করেছে তেলুগু সংস্করণ থেকে। এরপর হিন্দি, তামিল ও মালায়লাম। প্রায় ৪০০ কোটি রুপি ব্যয়ে নির্মিত এই সিনেমা মুক্তির প্রথম সপ্তাহেই ৫০০ কোটি রুপি বক্স অফিস কালেকশন ছুঁয়ে ফেলতে পারে।

প্রসঙ্গত, ‘সালার’ এর গল্প দুই বন্ধুর পরস্পরের শত্রুতে পরিণত হওয়া নিয়ে। অ্যাকশনে ভরপুর এ সিনেমায় শিল্পীদের দুর্দান্ত পারফরম্যান্স আর চোখ ধাঁধানো সিনেমাটোগ্রাফি রয়েছে। প্রভাসকে এই সিনেমায় পুরোপুরি হিংস্র এক রূপে দেখা গেছে।

প্রশান্ত নীল পরিচালিত ‘সালার’-এ প্রভাস ছাড়াও আরো রয়েছেন পৃথ্বিরাজ সুকুমারন, শ্রুতি হাসান, জগপতি বাবুসহ অনেকে। সিনেমাটি তেলুগু, কন্নড়, তামিল, মালায়লাম এবং হিন্দিতে মুক্তি পেয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ১:৩১ পূর্বাহ্ণ | সোমবার, ২৫ ডিসেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]