শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

পরিবার ও বন্ধুদের সঙ্গে বছরের শেষ দিন কাটাব: সূচনা আজাদ

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২৫ ডিসেম্বর ২০২৩ | প্রিন্ট

অভিনেত্রী সূচনা আজাদের বড়পর্দায় অভিষেক ঘটে সাইফ চন্দনের ‘আব্বাস’ ছবির মাধ্যমে। তার দ্বিতীয় ছবি ‘আগামীকাল’ মুক্তি পেয়েছিলো গত বছর। চলতি বছর তার কোনো ছবি মুক্তি পায়নি। অবশ্য সূচনা শুরু থেকেই ছবির বিষয়ে বেশ চুজি।

সূচনার ভাষ্য, বড়পর্দায় ছবি মুক্তি না পেলে অপূর্ণতা থেকে যায়। চলতি বছরই দুটো ছবি মুক্তির কথা ছিলো। সার্বিক পরিস্থিতি বিবেচনায় মুক্তি দেয়া হয়নি। সেগুলো আসছে বছর মুক্তি পাবে। এ বছর ছবি দুটো মুক্তি না পাওয়ায় কিছুটা মন খারাপ।

জানা যায়, সূচনা অভিনীত অঞ্জন আইচ পরিচালিত ‘নিশীথিনী’ ও ‘কানামাছি’ মুক্তির অপেক্ষায় আছে। এ প্রসঙ্গে সূচনা বলেন, আগামী বছর ফেব্রুয়ারিতে ‘নিশীথিনী’ মুক্তি দেয়ার পরিকল্পনা আছে। আমার করা দারুণ একটি কাজ। এ ছাড়া আগামী কোনো একটি উৎসবে ‘কানামাছি’ মুক্তি দেয়া হবে।

২০২৩ কেমন কেটেছে জানতে চাইলে সূচনা জানালেন, আমার প্রতিদিন ভালো কাটে। বছরটিও ভালো কাটছে। কয়েকটি নাটকের কাজ করেছি। আমার প্রোডাকশন হাউজ থেকে প্রথমবার অস্ট্রেলিয়াতে নাটকের শুটিং করেছি। চলতি বছরই একটি ওয়েব সিরিজে অভিনয় করেছি। যেখানে আমি একজন চিত্রনায়িকার ভূমিকায় অভিনয় করেছি। ওয়েব সিরিজটি আগামী বছর একটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবার কথা।

আগামী বছর নিয়ে পরিকল্পনা জানিয়ে সূচনা বললেন, দুটো ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। সেগুলোর শুটিং হবে দেশের বাইরে। আমার প্রোডাকশন হাউজ ‘পার্পল রে’ থেকে আরো কিছু কাজ হবে। ক্রমশ: দর্শক কাজগুলোর বিষয়ে বিস্তারিত জানতে পারবেন।

সবশেষে বছরের শেষ দিন উদযাপনের পরিকল্পনা প্রসঙ্গে সূচনার বক্তব্য, থার্টি ফার্স্ট নাইট পরিবার ও বন্ধুদের সঙ্গে কাটাব।

Facebook Comments Box
advertisement

Posted ৩:১১ পূর্বাহ্ণ | সোমবার, ২৫ ডিসেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]