শনিবার ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

খিলগাঁওয়ে পিকআপের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২৬ ডিসেম্বর ২০২৩ | প্রিন্ট

রাজধানীর খিলগাঁও থানার মেরাদিয়া এলাকায় পিকআপের ধাক্কায় মিরাজুল ইসলাম রাতুল (২৬) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন।

সোমবার (২৫ ডিসেম্বর) দিবাগত রাত ১২টার দিকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসা তাকে মৃত ঘোষণা করেন।

রাতুলকে হাসপাতালে নিয়ে আসা পথচারী সিফাত হোসেন বলেন, খিলগাঁও মেরাদিয়া বাজার দিয়ে মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় দ্রুতগতির একটি পিকআপ ভ‍্যান পেছন থেকে ধাক্কা দিলে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হয় রাতুল। পরে আমরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। এ সময় দায়িত্বরত চিকিৎসক জানায় তিনি আর বেঁচে নেই।

নিহত রাতুলের বড় ভাই ফজলে রাব্বি বলেন, খবর পেয়ে ঢাকা মেডিকেলে এসে দেখি আমার ভাই আর বেঁচে নেই। মালয়েশিয়া থেকে পড়াশোনা শেষ করে দেশে এসে বাবার ব্যবসা দেখছিল সে।

আমরা খিলগাঁওয়ের উত্তর গোড়ান ৮ নম্বর রোডে থাকি। আমাদের বাড়ি ঢাকা জেলার দোহার থানার কৃষিদেবপুর গ্রামে।

ঢামেক হাসপাতালে পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি খিলগাঁও থানাকে জানিয়েছি। তারা তদন্ত করছে।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৩৮ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৬ ডিসেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]