বুধবার ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ঢাকা-১৮ আসনের জনগণের সুখ, শান্তি ও কল্যাণে কাজ কাজ বরব – শেরীফা কাদের

নিজস্ব প্রতিবেদক:   |   শুক্রবার, ২৯ ডিসেম্বর ২০২৩ | প্রিন্ট

হযরত শাহ কবির (রহ.)আশেকান ফাউন্ডেশন এর উদ্যোগে গত বৃহস্পতিবার এক মিলাদ ও দোয়ার অনুষ্ঠানের আয়োজন করা হয় ।

উক্ত দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির আসন অলংকৃত করেন ঢাকা ১৮ আসনের এমপি পদপ্রার্থী ও জাতীয় পার্টির মনোনীত প্রার্থী শেরীফা কাদের।উদ্বোধক হিসেবে ছিলেন মেহেদী হাসান তনয় মাজার কমিটি ,মাহমুদুল হাসান আলাল সভাপতি উত্তরখান জাতীয় পার্টি, মিজানুর রহমান বাবলু সাধারণ সম্পাদক উত্তরখান জাতীয় পার্টি, অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিএম আলমগীর সিনিয়র সহ সভাপতি উত্তরখান জাতীয় পার্টি।

অনুষ্ঠানের প্রধান অতিথি এমপি শেরীফা কাদের বলেন , আমি আমাদের কর্মকান্ড ও প্রচারণা এখান থেকে শুরু করেছি। আজ এসেছি আপনাদের দেখতে, আপনারা যে আমাকে ডেকেছেন সে ভালবাসার টানে চলে এসেছি। আপনারা আমার জন্য দোয়া করবেন শরিফা কাদের সবার কাছে লাঙ্গল মার্কার ভোট প্রার্থনা করেন।

শরিফা কাদের আরো বলেন ,আমার প্রথম কাজ হবে ভাঙা রাস্তা নির্মাণ করা । তিনি সরকারি হাসপাতাল নির্মাণের প্রতিশ্রুতি দেন এবং মসজিদ, মন্দি, গির্জ, পানী ও বিদ্যুৎ বিল মওকুফ করার কথা বলেন। বলেন আমি সংসদে যেতে পারলে এই বিষয় নিয়ে আমি সংসদে কথা বলব এবং মসজিদের ইমামদের সরকারি বেতন বা ভাতার ব্যবস্থা করার চেষ্টা করব।

উক্ত মিলাদ ও দোয়া অনুষ্ঠানের সভাপতি বি.এম আলমগীর বলেন , মাটি ও মানুষের মা শরিফা কাদের ।তিনি আরো বলেন , উত্তর খানের মাটি জাতীয় পার্টির ঘাঁটি । আমরা বিগত ১৫ বছর এই আসন জয় করার জন্য লড়াই করে আসছি ।

তিনি বলেন আমাদের নেত্রী শিক্ষিত  একটা শিক্ষিত মা একটি শিক্ষিত জাতি তৈরি করতে পারে ।  তিনি সবার কাছে লাঙ্গল মার্কার ভোট প্রার্থনা করেন । 

অনুষ্ঠানটি প্রাণবন্ত সঞ্চালনা করেন হযরত শাহ করিম রাঃ আশেকান ফাউন্ডেশন এর সাধারণ সম্পাদক সিনিয়র রিপোর্টার মাসুদ পারভেজ।

Facebook Comments Box
advertisement

Posted ৩:০২ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৯ ডিসেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]