বুধবার ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ঢাকা-১৮ আসনে নির্বাচনি প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন দয়াল কুমার বড়ুয়া

নিজস্ব প্রতিবেদক:   |   শুক্রবার, ২৯ ডিসেম্বর ২০২৩ | প্রিন্ট

নির্বাচনি প্রচারণায় ব্যস্ত সময় কাটিয়েছেন ঢাকা-১৮ আসনের বাংলাদেশ কল্যান পার্টি মনোনিত প্রার্থী দয়াল কুমার বড়ুয়া। এসময় তিনি ঢাকা ১৮ আসনের হিন্দু মুসলিম ক্রিস্টানসহ সকল সম্প্রদায়ের মানুষের কাছে হাত ঘড়ি মার্কায় ভোট পার্থনা করেন।
২৯ ডিসেম্বর শুক্রবার ইসকন মন্দির শ্রী শ্রী রাধারমন মন্দির সকল ধর্মের হিন্দু মুসলিম বৌদ্ধ খ্রিষ্টানের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন দয়াল কুমার বড়ুয়া। উক্ত মতবিনিময় সভায় হিন্দু মুসলিম খৃষ্টান বৌদ্ধ সকল ধর্মের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

উপস্থিত সকল নেতৃবৃন্দ আগামী সংসদ নির্বাচনে দয়াল কুমার বড়ুয়াকে সকল ধর্মের পক্ষে নির্বাচিত করার জন্য দাবি তোলেন ।

No description available.

দয়াল কুমার বড়ুয়া বলেন, রূপকল্প ৪১ করতে গেলে এবং মাননীয় প্রধানমন্ত্রী সকল স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ সকল টিমের সাথে ও সহযোগিতা সেই মর্ম বহিবেশ্যের সহযোগিতার প্রয়োজন রয়েছে আমার বড়ুয়া বৌদ্ধ ধর্মীয় নেতা হিসেবে চীন-ভারত কুরিয়ার সহ সকল দেশের সাথে সহায় পূর্ণ সম্পর্ক থাকায় তিনি বাহিরে দেশের সাথে একটি কাল সংযোগ স্থাপন করেতে সক্ষম হবেন। যার মাধ্যমে জিটুজি বা সকল প্রকার প্রকল্পের মাধ্যমে সরকার বৃদ্ধি পাবে এবং দেশের উন্নয়ন আরো ত্বরান্বিত হবে।
দয়াল কুমার আরো বলেন,বাংলাদেশের অনুষ্ঠানরত হিন্দু বৌদ্ধ খ্রিস্টান নেতৃবৃন্দের সাথে রেখে উন্নয়নের সকল প্রক্রিয়াকে সামনে এগিয়ে নিয়ে যাবেন।

No description available.
দয়াল কুমার বড়ুয়া জানান, তিনি এমপি নির্বাচিত হলে ঢাকা-১৮ আসনের নাগরিকদের সিটি কর্পোরেশনের কাছ থেকে প্রাপ্য সব সুযোগ-সুবিধা সুনিশ্চিত করবেন। জরুরি ভিত্তিতে ড্রেনেজ ও পয়ঃনিষ্কাশনের পদক্ষেপ গ্রহণ, রাস্তা উন্নয়ন, নির্মাণ ও সংস্কার করা, সুপেয় পানি সরবরাহের ব্যবস্থা উন্নয়ন ও গ্যাস প্রবাহ সমস্যার সমাধান করবেন। মানসম্মত শিক্ষা ব্যবস্থা বাস্তবায়ন এবং দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের জন্য উপবৃত্তি প্রদান করবেন। ধর্মীয় প্রতিষ্ঠানসমূহের উন্নয়ন ও বিনামূল্যে ওয়ার্ড ভিত্তিক ধর্মীয় শিক্ষা প্রদান করবেন। মাদক, সন্ত্রাস, ঘুষ ও দুর্নীতিবাজদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করবেন। প্রতিটি ওয়ার্ডে কমপক্ষে একটি করে খেলার মাঠ নির্মাণ, মাদক থেকে দূরে থাকার জন্য শিশু, কিশোর ও যুবকদের মধ্যে ক্রীড়া সরঞ্জাম প্রদান করবেন।

এছাড়া চিকিৎসা ব্যবস্থা উন্নয়ন, দরিদ্রদের চিকিৎসা সহায়তা ও স্বাস্থ্য ক্যাম্পের মাধ্যমে চিকিৎসা সেবা প্রদান, কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তোলার মাধ্যমে বেকার যুব সমাজের বেকারত্ব দূরীকরণ করবেন বলে প্রতিশ্রুতি দেন তিনি।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৫০ অপরাহ্ণ | শুক্রবার, ২৯ ডিসেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]