রবিবার ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ক্যাটরিনাকে কেন ভয় পাওয়ার কারণ জানালেন বিজয় সেতুপতি

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ০৯ জানুয়ারি ২০২৪ | প্রিন্ট

ক্যাটরিনাকে কেন ভয় পাওয়ার কারণ জানালেন বিজয় সেতুপতি

ক্যাটরিনা কাইফের সঙ্গে ‘মেরি ক্রিসমাস’-এ কাজ করার অভিজ্ঞতা ভাগাভাগি করেছেন দক্ষিণী সুপারস্টার বিজয় সেতুপতি। সম্প্রতি ছবির প্রচার অনুষ্ঠানে উপস্থিত থেকে তিনি জানিয়েছেন যে ক্যাটরিনার সঙ্গে কথা বলতে তিনি রীতিমতো ভয় পান।

একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে ক্যাটরিনা জানিয়েছিলেন, ছবির শুটিং চলাকালে তার সঙ্গে খুব বেশি যোগাযোগ করেননি বিজয়। এ বিষয়টি তাকে অবাক করেছিল। তিনি প্রাথমিকভাবে মনে করেছিলেন, পরিচালক শ্রীরাম রাঘবন হয়ত এমন নির্দেশ দিয়েছিলেন। অভিনেতার আচরণে অবাক হয়েছিলেন অভিনেত্রী। এমনকি সেটে কেউই তেমন কথা বলতেন না তার সঙ্গে।

প্রকাশ্যে আসার পর বিষয়টি স্পষ্ট করেছিলেন অভিনেতা নিজেই। সেতুপতির ভাষ্য, ‘টাইগার ৩’ অভিনেত্রীর অসম্ভব জনপ্রিয়তা। সে কারণেই আমি তাকে ভয় পাই। আমি এই শিল্পে নতুন। ক্যাটরিনা অনেক বেশি অভিজ্ঞ। অনেক বড় তারকা।

‘বদলাপুর’ এবং ‘অন্ধাধুন’ খ্যাত পরিচালক শ্রীরাম রাঘবন সম্প্রতি ‘মেরি ক্রিসমাস’ ছবির ট্রেলার প্রকাশ্যে এনেছেন। দর্শকদের মধ্যে কৌতূহল জাগিয়েছে কয়েক সেকেন্ডের ট্রেলার। ১২ জানুয়ারি (শুক্রবার) মুক্তি পাবে ছবিটি।

‘জওয়ান’ ছবিতে শাহরুখ খানের বিপরীতে ভিলেনের চরিত্রে নজর কেড়েছিলেন সেতুপতি। বর্ষীয়ান অভিনেতা কমল হাসানের বিপরীতে ‘বিক্রম’ ছবিতেও তাক লাগিয়েছিলেন। অন্যদিকে ‘টাইগার ৩’ ছবিতে সালমানের বিপরীতে চোখ ধাঁধিয়ে দিয়েছিলেন ক্যাটরিনা। সেখানে তার তোয়ালে পরে মারপিটের দৃশ্য ভাইরাল হয়েছিল। ‘মেরি ক্রিসমাস’ ছবির সৌজন্যে এই প্রথম সেতুপতির সঙ্গে জুটি বাঁধলেন অভিনেত্রী।

Facebook Comments Box
advertisement

Posted ৮:৩০ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৯ জানুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]