সোমবার ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নতুন খবর দিলেন জায়েদ খান

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ০৯ জানুয়ারি ২০২৪ | প্রিন্ট

নতুন খবর দিলেন জায়েদ খান

ঢালিউডে সব সময় আলোচনায় থাকাদের মধ্যে অন্যতম হচ্ছেন নায়ক জায়েদ খান। তিনি সব সময় আলোচনায় থাকতে পছন্দ করেন। গত বছর কোনো সিনেমা মুক্তি না পেলেও চলতি বছর মুক্তি পেতে পারে তার নতুন ছবি।

জায়েদ খান বিভিন্ন সময় ডিগবাজি দিয়ে ভাইরাল হয়েছেন। তবে চলতি বছরের শুরুতে জানা গেল জায়েদ খানের নতুন সিনেমার খবর। ‘সোনার চর’ নামের একটি সিনেমা সেন্সর বোর্ডে জমা দেওয়া হয়েছে। শোনা যাচ্ছে- চলতি বছরে প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পেতে পারে।

গত ৮ জানুয়ারি সিনেমাটি সেন্সর বোর্ডে ছাড়পত্রের জন্য জমা পড়েছে। বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন সিনেমার প্রযোজক জাহাঙ্গীর সিকদার নিজেই।

‘সোনার চর’ সিনেমা প্রসঙ্গে জায়েদ খান বলেন, আমার ক্যারিয়ারে সবচেয়ে বেশি শ্রম দেওয়া সিনেমা ‘সোনার চর’। এ সিনেমায় আমি একজন মুক্তিযোদ্ধার চরিত্রে অভিনয় করেছি। চরিত্রটির নাম মানিক। চরিত্রের প্রয়োজনে প্রায় দুই বছর চুল কাটিনি। লম্বা সময় ধরে চুল বড় করেছি। নিজেকে ভেঙেছি, গড়েছি। এখানে বদলে যাওয়া এক জায়েদ খানকে আবিষ্কার করবেন দর্শক।

তিনি আরো বলেন, শুধু আমি নই, সিনেমার প্রতিটি চরিত্রই ইউনিক। সবাই অনেক পরিশ্রম করেছেন। পরিচালক জাহিদ হাসান ভাই নিজে খেটেছেন একটি ভালো ও উপভোগ্য সিনেমা উপহার দেওয়ার জন্য। আমরাও তার নির্দেশনায় নিরলস চেষ্টা চালিয়েছি। আর আমি একটা বিষয় লক্ষ্য করেছি ‘সোনার চর’ নিয়ে দর্শকের আগ্রহ তৈরি হয়েছে। শুটিংয়ের অনেক ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

এ সিনেমায় জায়েদ খান ছাড়া আরো অভিনয় করেছেন ওমর সানী, মৌসুমী, স্নিগ্ধা, শহীদুজ্জামান সেলিম, শবনম পারভীন প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ৮:২৪ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৯ জানুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]