সোমবার ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেয়ের প্রেমিককে পছন্দ নয় অনন্যার মায়ের

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ০৯ জানুয়ারি ২০২৪ | প্রিন্ট

মেয়ের প্রেমিককে পছন্দ নয় অনন্যার মায়ের

বলিউডের নতুন প্রেমিক জুটি অভিনেতা আদিত্য রায় কাপুর ও অনন্যা পাণ্ডে। বেশ কিছুদিন ধরেই চুটিয়ে প্রেম করছেন এই অভিনেতা-অভিনেত্রী। একসঙ্গে বিভিন্ন স্থানে ঘুরতেও দেখা যাচ্ছে তাদের।

সম্প্রতি করণ জোহরের ‘কফি উইথ করণ’-এর শো’তে হাজির হয়ে নিজেদের প্রেমের জল্পনাতে সিলমোহরও দিয়েছেন অনন্যা। একই কাজ করেছেন আদিত্য কাপুর। পরোক্ষভাবেই জানান দিয়েছেন তাদের ভালোবাসার কথা।

গত বছর নিজের জন্মদিন আদিত্যের সঙ্গেই কাটিয়েছিলেন অনন্যা। শুধু তাই-ই নয়, বর্ষবরণের জন্য আদিত্যের হাত ধরেই ছুটি কাটাতে দেশের বাইরে উড়াল দিয়েছেন চাঙ্কি পাণ্ডে কন্যা। খুব অল্প সময়েই একে অন্যের কাছাকাছি চলে এসেছেন তারা দু’জন।

তবে বলিউড সূত্রের খবর, অনন্যার মা ভাবনা পাণ্ডে নাকি পছন্দ করেন না মেয়ের প্রেমিক আদিত্যকে। নতুন বছরের শুরুতে মেয়ের চর্চিত প্রেমিকের থেকে দূরত্বও বাড়িয়েছেন তিনি।

সম্প্রতি এই অভিনেতাকে ইনস্টাগ্রাম থেকে আনফলো করেছেন ভাবনা। যদিও একসময় নাকি আদিত্যকে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনুসরণ করতেন তিনি। কিন্তু বর্তমানে আর সেটা করছেন না।

মেয়ের প্রেমিক হিসাবে আদিত্যকে নয়, অন্য এক অভিনেতাকে পছন্দ- এমনটা আগেই জানিয়েছিলেন ভাবনা। আদিত্যকে আকর্ষণীয় লাগলেও মেয়ের সঙ্গে জুটি হিসেবে কার্তিক আরিয়ানকেই বেশি পছন্দ তার।

কফি কাউচে বসে করণকে তিনি বলেন, ‘আদিত্য আকর্ষণীয়। তবে অনন্যাকে আমার কার্তিকের সঙ্গেই বেশি ভালোলাগে।’

কার্তিকের প্রতি নিজের ভাললাগার কথা প্রকাশ্যে স্বীকার করার পর এবার আদিত্যকে নিজের ইনস্টাগ্রাম থেকেই আনফলো করলেন ভাবনা। এরপরই অনুরাগীদের প্রশ্ন, তাহলে কী মেয়ের প্রেমের সবচেয়ে বড় বাঁধা হতে চলেছেন তার মা?

Facebook Comments Box
advertisement

Posted ২:২৭ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৯ জানুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]