মঙ্গলবার ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘জুয়াকাণ্ডে’ জড়িত থাকার অভিযোগে যা বললেন অপু বিশ্বাস

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ১০ জানুয়ারি ২০২৪ | প্রিন্ট

‘জুয়াকাণ্ডে’ জড়িত থাকার অভিযোগে যা বললেন অপু বিশ্বাস

সিনেমায় আজকাল অনিয়মিত অপু বিশ্বাস। তার চেয়ে বেশি নিয়মিত বিভিন্ন প্রতিষ্ঠানের উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নেওয়ায়। অনেকে একে ফিতা কাটা বলে অবিহিত করেন। সে পর্যন্ত সব ঠিকঠাক ছিল। তবে এবার যে খবর শোনা যাচ্ছে তাতে রীতিমতো ভিমড়ি খাওয়ার দশা। জূয়া-কাণ্ডে জড়িত থাকার অভিযোগ এসেছে অপুর বিরুদ্ধে।

দেশ ও আন্তর্জাতিকভাবে নিষিদ্ধ অনলাইন জুয়া খেলার অ্যাপ ‘বাবু ৮৮’। গত বছরের শেষে দিকে অপু বিশ্বাসের নাম জড়িয়ে অ্যাপটি ব্যাপক প্রচারণাতেও অংশ নেয়। নতুন বছরের শুরুতে অ্যাপটিতে অপু বিশ্বাসের একটি ভিডিও শুভেচ্ছা বার্তা পোস্ট করা হয়।

তবে বিষয়টি বেমালুম অস্বীকার করেছেন অপু। ওই ভিডিওটি ভুয়া বলে জানিয়েছেন তিনি। আরো জানিয়েছেন তিনি কোথাও এমন ভিডিও পোস্ট করেননি। সংবাদমাধ্যমকে অপু বলেন, ‘আমি খুবই বিব্রত বোধ করছি। ওই ভিডিওটি ভুয়া। আমাকে কোথাও সেটি পোস্ট করতে দেখেছেন?’

তবে বিব্রতবোধ করলেও ভিডিওটি যে ভুয়া এমন কোনো তথ্য জোরালোভাবে জানাতে পারেননি অপু। ভিডিওটিতে অপুর কণ্ঠ পরিবর্তন বা লিপ রিডিংয়ে অসামঞ্জস্যতা খুঁজে পাওয়া যায়নি। বরং তাকে বেশ সাবলীল মনে হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৭:২৫ পূর্বাহ্ণ | বুধবার, ১০ জানুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]