সোমবার ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তীব্র শীতে শোবিজে বিয়ের ধুম

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১৫ জানুয়ারি ২০২৪ | প্রিন্ট

তীব্র শীতে শোবিজে বিয়ের ধুম

জেঁকে বসেছে শীত। কাঁপছে দেশ। বেড়েছে কুয়াশার দাপট। উত্তরের হিমেল বাতাসে দেশের মানুষ এখন শীতে কাবু। স্বাভাবিক জীবনযাত্রা বিপর্যস্ত। এই শীত এলেই বিয়ের ধুম পড়তে দেখা যায়। অনেকেই বিয়ের জন্য শীত মৌসুমকেই বেশি পছন্দ করেন। নতুন এই বছর শোবিজে যেনো পড়েছে বিয়ের ধুম। পর পর তিন শোবিজ তারকা বিয়ে করেছেন এই কয়েক দিনে।

বছরের শুরুর দিকেই বিয়ের খবর দেন মডেল ও অভিনেত্রী মৌসুমী হামিদ। শুক্রবার (১২ জানুয়ারি) লেখক আবু সাইয়িদ রানার সঙ্গে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে তার।

বিয়ের তিনটি ছবি পোস্ট করেন ক্যাপশনে মৌসুমী লিখেন রবীন্দ্রনাথ ঠাকুরের লেখা, মিলনের স্বর্ণপাত্রে সুধা দিল ভরি, মধু সঞ্চয়ের পর, মধু পেরে করিল মুখর, শান্ত আনন্দের আমন্ত্রণে,আসন পাতিয়া দিল রবাহূত অনাহূত জনে।

এর আগে বুধবার (১০ জানুয়ারি) রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় বাসার ছাদে মৌসুমী হামিদের গায়ে হলুদের অনুষ্ঠান সম্পন্ন হয়। এই অনুষ্ঠানে দুই পরিবারের ঘনিষ্ঠজনেরা উপস্থিত ছিলেন।

মৌসুমী হামিদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হতে না হতেই বিয়ের খবর দেন ছোট পর্দার অভিনেতা জোভান। শুক্রবার (১২ জানুয়ারি) রাত ৯ টার দিকে তিনি একটি সাদাকালো ছবি পোস্ট করেন সামাজিক মাধ্যম ফেসবুকে। সেখানে দেখা যায় একটি মেয়ের হাত ধরে উঁচু করে ঠোটের সঙ্গে আদুরে ভঙ্গিতে ধরে রেখেছেন জোভান। খানিক দূরে ঝাপসা হয়ে আছে মেয়ের মুখ।

ছবি পোস্ট করে ক্যাপশনে তারিখ যুক্ত করে জোভান লিখেন, অ্যান্ড উই বোথ সেইড আলহামদুলিল্লাহ, কবুল।

খোঁজ নিয়ে জানা যায়, জোভানের স্ত্রীর নাম নির্জনা। পারিবারিকভাবে বিয়ে হয়েছে এ অভিনেতার। এ মাসের শেষ দিকেই যাবতীয় আনুষ্ঠানিকতার আয়োজন রাখা হয়েছে।

জানা গেছে, জোভানের স্ত্রীর বাড়ি পুরান ঢাকা। ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন তিনি। বিয়ের কিছুদিন আগে থেকেই জানাশোনা ছিল দুজনের। তবে বিয়ের আয়োজন পারিবারিকভাবেই করা হয়েছে।

জোভানের বিয়ের রেশ কাটতে না কাটতেই আরও এক বিয়ের খবর চলে আসল। এবার বিয়ে করলেন জনপ্রিয় অভিনেত্রী নাজিয়া হক অর্ষা। তার স্বামী শোবিজ অঙ্গনের পরিচিত মুখ, নির্মাতা-অভিনেতা মোস্তাফিজুর নূর ইমরান।

রোববার (১৪ জানুয়ারি) সকাল সাড়ে ১১টার দিকে নিজের ফেসবুকে কয়েকটি ছবি প্রকাশ করে বিয়ের ঘোষণা দেন অর্ষা। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, প্রকৃতি আর পরিবার নিয়ে এখন আমি থেকে আমরা। আনুষ্ঠানিকভাবেই আমরা বিবাহিত।

Facebook Comments Box
advertisement

Posted ২:৪৪ পূর্বাহ্ণ | সোমবার, ১৫ জানুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]