সোমবার ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঈশ্বরদীতে বাস-মাইক্রোবাসের সংঘর্ষ, নিহত ২

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২০ জানুয়ারি ২০২৪ | প্রিন্ট

ঈশ্বরদীতে বাস-মাইক্রোবাসের সংঘর্ষ, নিহত ২

পাবনার ঈশ্বরদী উপজেলায় যাত্রীবাহী বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। শনিবার সকাল ৮টার দিকে উপজেলার দাশুড়িয়া-কুষ্টিয়া মহাসড়কের কোলেরকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার মুলাডুলি ইউনিয়নের শেখপাড়া গ্রামের আব্দুর রউফের ছেলে নাসিম হোসেন ও পাবনা পৌর শহরের রাধানগর এলাকার সুব্রত কুন্ডুর ছেলে অমিত কুমার কুন্ডু। তারা ঈশ্বরদী ইপিজেডের রেঁনেসা লিমিটেডের কর্মকর্তা ছিলেন।

জানা যায়, সকালে বাসটি কুষ্টিয়া থেকে দাশুড়িয়ার দিকে যাচ্ছিল। এ সময় মাইক্রোবাসটি দাশুড়িয়া হয়ে ইপিজেডের যাওয়ার পথে যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এ ঘটনায় মাইক্রোবাস চালকসহ আরো দুইজন গুরুতর আহত হয়েছেন।

ঈশ্বরদী ইপিজেডের (বেপজার) কাউন্সিলর কাম ইন্সপেক্টর জানান, ইপিজেডের রেঁনেসা লিমিটেডের দুই কর্মকর্তা সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।

ঈশ্বরদীর পাকশী হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপপুলিশ পরিদর্শক বেলাল হোসেন জানান, ধারণা করা হচ্ছে, ঘন কুয়াশার কারণে মুখোমুখি এ সংঘর্ষের ঘটনা ঘটতে পারে। মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে পালিয়েছেন বাসচালক ও তার সহকারী।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৩৯ পূর্বাহ্ণ | শনিবার, ২০ জানুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]