সোমবার ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দেবশ্রী অন্তরার ‘মন বোঝে না’ হাবিব

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২০ জানুয়ারি ২০২৪ | প্রিন্ট

দেবশ্রী অন্তরার ‘মন বোঝে না’ হাবিব

প্রকাশ পেয়েছে দেবশ্রী অন্তরার সঙ্গে হাবিব ওয়াহিদের বছরের প্রথম গান ‘মন বোঝে না’। অমিত কর্মকারের লেখায় গানটির সংগীত আয়োজন ও সংগীত প্রযোজনা করেছেন হাবিব ওয়াহিদ। গানটি হাবিবের ইউটিউব চ্যানেল মুক্তির পর থেকে প্রশংসা কুড়াচ্ছে।

গানটি নিয়ে দেবশ্রী অন্তরা বলেন, অনেক বছর ধরে ইন্টারেস্ট ছিল হাবিব ওয়াহিদের সঙ্গে কাজ করার। কারণ উনি বাংলাদেশের একজন টপ আর্টিস্ট। ওনার সঙ্গে গত বছর আমার একটি গান করা হয়। যদিও আমাদের প্রথম গানটি এক্সপেরিমেন্টাল ট্র্যাক ছিল। আর নতুন গানে উনি আমার ডিফারেন্ট একটা ট্র‍্যাকচারের ভয়েস ইন্ট্রিডিউজ করছেন। আমার ভয়েসে যে এমন গানও সুন্দর লাগতে পারে সেটা উনি ডিসকাভার করেছেন। উনি যেভাবে বলেছেন, আমি সেভাবে গাওয়ার চেষ্টা করেছি।

‘মন বোঝে না’ গানটি নিয়ে হাবিব ওয়াহিদ বলেন, ‘আমার চ্যানেলে গত ২ বছরের ধারাবাহিকতায় নিয়মিতই নতুন গান আসছে। এই গানটি তারই অংশ। গানটি গত বছরে শেষ করা হলেও নতুন বছরে যেহেতু মুক্তি পেয়েছে, তাই এটাকে আমরা নতুন বছরের গান বলছি। আর এই গানের মুডটা আমার অন্য গানগুলো থেকে আলাদা।’

দেবশ্রী অন্তরার সঙ্গে এটি হাবিবের দ্বিতীয় গান। এর আগে অন্তরাকে নিয়ে হাবিব গেয়েছিলেন ‘প্রেমে পড়া মন’ শিরোনামের গান। অন্তরাকে নিয়ে নতুন গান করা প্রসঙ্গে হাবিব বলেন, ‘যেকোনো কন্ঠশিল্পীকে বোঝার জন্য আমার কাছে প্রথম কাজটা গুরুত্বপূর্ণ। কারণ এতে করে তার ভয়েস নিয়ে আমি প্রপার ইমাজিনেশন করতে পারি। প্রতিটি মানুষের কণ্ঠেই ডিফারেন্ট ও ইউনিক ব্যাপার থাকে। একজন সুরকার ও কম্পোজার হিসেবে আমি সব সময় সেই ভিন্নতাটাকে খোঁজার চেষ্টা করি। দেবশ্রী অন্তরার ভয়েস আমার কাছে বেশ আলাদা মনে হয়েছে। বলিউডে ইদানীং জনপ্রিয়তা পাওয়া শিল্পা রাওয়ের ভয়েসের ধরন যেমন একটু ডিফারেন্ট, আমার কাছে দেবশ্রীর কণ্ঠটা ঠিক তেমন মনে হয়েছে।’

Facebook Comments Box
advertisement

Posted ২:৩৬ পূর্বাহ্ণ | শনিবার, ২০ জানুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]