সোমবার ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যাত্রাবাড়ীতে কাভার্ডভ‍্যানের ধাক্কায় ব্যবসায়ী নিহত

মনির হোসেন জীবন-   |   শনিবার, ২০ জানুয়ারি ২০২৪ | প্রিন্ট

যাত্রাবাড়ীতে কাভার্ডভ‍্যানের ধাক্কায় ব্যবসায়ী নিহত

রাজধানী যাত্রাবাড়ীতে কাভার্ডভ্যানের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী এবং প্রিন্টিং ব্যবসায়ী
নিহত হয়েছেন। এ ঘটনায় ঘাতক কাভার্ড ভ্যানটি জব্দ এবং গাড়ি চালককে আটক করেছে পুলিশ।

পুলিশ বলছে, শনিবার বেলা ১১টার দিকে যাত্রাবাড়ী চৌরাস্তা সংলগ্ন থানার পেছনে ডেমরা রোডে এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্হলে মারা যান ব্যবসায়ী। পরে থানা পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

নিহতের নাম মো. রবিউল ইসলাম (৪০)। তিনি পেশায় একজন প্রিন্টিং ব্যবসায়ী ছিলেন। পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার দক্ষিণ বড় মাছুয়া গ্রামের মৃত মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার ফকিরের পুত্র।

আজ যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ইকবাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, যাত্রাবাড়ী থানার চৌরাস্তা পেছনের সড়ক দিয়ে মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় একটি কাভার্ডভ্যান মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে মোটরসাইকেল থেকে রাস্তায় ছিটকে পড়েন রবিউল। পরে ওই কাভার্ড ভ্যান তার মাথার ওপর দিয়ে চলে যায়। এতে মাথা থেঁতলে গিয়ে ঘটনাস্থলেই মারা যান তিনি। পরে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল (ঢামেক) মর্গে পাঠানো হয়েছে।

নিহতের ভাই মো. ফারুক জানান, মোটরসাইকেলে করে ব্যবসার কাজে যাচ্ছিলেন রবিউল। পথে এই দুর্ঘটনার শিকার হন।

নিহত রবিউল ইসলামের ভাতিজা সিহাবুল হক সাব্বির জানান, বর্তমানে কাজলা ভাঙ্গাপ্রেস এলাকায় স্ত্রী হাসি আক্তার ও দুই ছেলে মেয়ে নিয়ে ভাড়া থাকতেন। চার ভাই ও পাঁচ বোনের মধ্যে তিনি সবার ছোট ছিলেন।

তিনি আরও জানান, সকালে বাসা থেকে ব্যবসার কাজে মোটরসাইকেল নিয়ে বের হন। পরে পুলিশের মাধ্যমে জানতে পারেন কাভার্ডভ্যান চাপায় রবিউল ইসলাম মারা গেছেন।

এসআই মো. ইকবাল হোসেন জানান, এঘটনায় আইনগত ব্যবস্হা গ্রহন করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৩৯ অপরাহ্ণ | শনিবার, ২০ জানুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]