মঙ্গলবার ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ছিনতাইয়ের শিকার ব্যক্তিকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল যুবকের

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২৭ জানুয়ারি ২০২৪ | প্রিন্ট

ছিনতাইয়ের শিকার ব্যক্তিকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল যুবকের

যশোরে ছুরিকাঘাতে সোলায়মান হক (৩০) নামে এক যুবক নিহত ও জসিম সিকদার (৩২) নামে অপরজন গুরুতর আহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যায় যশোর শহরের টিবি ক্লিনিক মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সোলায়মান হক (৩০) বেজপাড়া টিবি ক্লিনিক মোড়ের আব্দুল হকের ছেলে। আহত জসিম সিকদার (৩২) একই এলাকার নজরুল সিকদারের ছেলে।

পূর্ব বিরোধের জের ও ছিনতাইয়ের উদ্দেশে এ হামলার ঘটনা ঘটে বলে প্রাথমিকভাবে জানা গেছে। হামলার শিকার জসিম সিকদারকে রক্ষা করতে গিয়ে প্রাণ হারান সোলায়মান হক।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানিয়েছে, শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে শহরের টিবি ক্লিনিক মোড়ে দুর্বৃত্তদের হামলার শিকার হন জসিম সিকদার। হামলাকারীরা তাকে ছুরিকাঘাত করে কাছে থাকা ১৮ হাজার টাকা ছিনিয়ে নেয়। এ সময় তাদের বাধা দিতে এগিয়ে যান সোলায়মান হক। দুর্বৃত্তরা জসিম সিকদারকে ফেলে দিয়ে সোলায়মানকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা দু-জনকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে আসলে জরুরি বিভাগের চিকিৎসক সোলায়মানকে মৃত ঘোষণা করেন। আহত জসিমকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার জুয়েল ইমরান বলেন, পূর্ব বিরোধের জের ধরে এ হামলার ঘটনা ঘটেছে বলে পুলিশ প্রাথমিকভাবে জানতে পেরেছে। পুলিশ আহত যুবকের সঙ্গে কথা বলেছে। এরমধ্যে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের শনাক্ত করা হয়েছে। সন্দেহভাজন একজনকে আটক করেছে পুলিশ। জড়িতদের আটকে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ২:৪৫ পূর্বাহ্ণ | শনিবার, ২৭ জানুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]