বৃহস্পতিবার ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বরিশাল হবে সমৃদ্ধশালী স্মার্ট শহর: পানিসম্পদ প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২৮ জানুয়ারি ২০২৪ | প্রিন্ট

বরিশাল হবে সমৃদ্ধশালী স্মার্ট শহর: পানিসম্পদ প্রতিমন্ত্রী

পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক বলেছেন, আজকের শিক্ষার্থীরাই ভবিষ্যৎ বাংলাদেশের কর্ণধার হবে। এজন্য শিক্ষার্থীদের লেখাপড়ার দিকে মনযোগী হতে হবে।

রোববার বরিশাল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় এর আয়োজনে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

পানিসম্পদ প্রতিমন্ত্রী বলেন, দেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নারীর ক্ষমতায়ন হচ্ছে। এ নারীর ক্ষমতায়নে বরিশাল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের মেয়েরা ভবিষ্যতে কার্যকর ভূমিকা পালন করবে। দেশের সব ক্ষেত্রে আজ নারীরা এগিয়ে যাচ্ছে।

তিনি বলেন, সবার প্রচেষ্টায় আমরা নতুন মেয়র নির্বাচিত করেছি, আমাদের স্বপ্ন বরিশালকে আধুনিক শহরের রূপান্তর করবো। সব ধরনের উন্নয়ন হবে বরিশালে। আমি এখানকার সংসদ সদস্য ও প্রতিমন্ত্রী হিসেবে সিটি মেয়রকে সার্বিক সহযোগিতা করবো।

তিনি আরো বলেন, শিগগিরই বরিশালে ভোলা থেকে গ্যাস আসছে। গ্যাস এলে এখানে বিভিন্ন শিল্প কলকারখানা তৈরি হবে। বরিশাল হবে একটি আধুনিক সমৃদ্ধশালী স্মার্ট শহর।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক বরিশাল শহিদুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন আঞ্চলিক উপ-পরিচালক মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বরিশাল অঞ্চল বরিশাল মো. আনোয়ার হোসেন, নির্বাহী প্রকৌশলী শিক্ষা প্রকৌশল অধিদফতর বরিশাল মো. শহিদুল ইসলাম, প্রধান শিক্ষক সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় বরিশাল মহবুবা হোসেনসহ বিভিন্ন অতিথিরা উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ৪:১৬ অপরাহ্ণ | রবিবার, ২৮ জানুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]