বৃহস্পতিবার ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

১১শ’ বিয়ে পড়িয়ে নিজের বিয়ের পিঁড়িতে কাজি

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২৯ জানুয়ারি ২০২৪ | প্রিন্ট

১১শ’ বিয়ে পড়িয়ে নিজের বিয়ের পিঁড়িতে কাজি

পণ করেছিলেন সহস্রাধিক বিয়ে পড়ানোর পর নিজে বিয়ে করবেন। অবশেষে এক হাজার ৯৯টি বিয়ে পড়িয়ে নিজেই বিয়ের পিঁড়িতে বসেছেন কাজি।

লক্ষ্মীপুরে এ বিরল ঘটনা ঘটেছে। ঐ কাজির নাম মামুনুর রশিদ। তিনি লক্ষ্মীপুরের রায়পুর পৌরসভার ৬নং ওয়ার্ডের কাজি মাওলানা মহতাসিম বিল্লাহ’র ছেলে। অন্যদিকে, কনে লক্ষ্মীপুর পৌরসভার ২নং ওয়ার্ডের ভুঁইয়া বড়ির মকবুল আহমেদের মেয়ে কানিজ ফাতেমা নুরা।

রোববার নিজের বৌভাত অনুষ্ঠানে বিষয়টি নিশ্চিত করেছেন কাজি মামুনুর রশিদ। এর আগে, শনিবার দুপুরে লক্ষ্মীপুরের একটি রেস্টুরেন্টে অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে তার বিয়ে সম্পন্ন হয়।

জানা যায়, ২০১৭ সালে মামুনুর রশিদ বাবার হাত ধরে কাজি পেশার সঙ্গে যুক্ত হন। এরপর পণ করেছিলেন সহস্রাধিক বিয়ে পড়ানোর পর নিজে বিয়ে করবেন। নিজের বিয়ের আগ পর্যন্ত তিনি এক হাজার ৯৯টি বিয়ে পড়িয়েছেন। আর রোববার তার বৌভাতের দিন থাকলেও তিনি আরো দুইটি বিয়ে পড়িয়েছেন। এ নিয়ে এখন পর্যন্ত মামুনুর রশিদ বিয়ে পাড়িয়েছেন এক হাজার ১০১টি। বিষয়টি নিয়ে কৌতূহল জাগে অনেকের মধ্যে।

এ বিষয়ে কাজি মামুনুর রশিদের বন্ধু নুর উদ্দিন জাবেদ বলেন, মামুনের লক্ষ্য ছিল এক হাজার ৯৯টি বিয়ে না পড়িয়ে নিজে বিয়ে করবেন না। দীর্ঘ সাত বছর পর তার সে লক্ষ্য পূরণ হয়েছে। এজন্য গত শনিবারে তিনি বিয়ের পিঁড়িতে বসেন। পাত্রী অবশ্য আগেই ঠিক ছিল।

Facebook Comments Box
advertisement

Posted ২:১৬ পূর্বাহ্ণ | সোমবার, ২৯ জানুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]