সোমবার ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নিজ বাড়িতে বাবা-মা ও মেয়েকে গলা কেটে হত্যার ঘটনায় মামলা

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ৩১ জানুয়ারি ২০২৪ | প্রিন্ট

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা সদরে এক দম্পতি ও তাদের মেয়েকে হত্যার ঘটনায় মামলা করা হয়েছে। মামলায় পূর্ব শত্রুতার জেরে এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছে বলে উল্লেখ করা হয়েছে।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) সন্ধ্যায় অজ্ঞাতদের আসামি করে মামলাটি করেন নিহত বিকাশ সরকারের স্ত্রীর বড় ভাই সুকমল চন্দ্র দাস।

তাড়াশ থানার ওসি নজরুল ইসলাম বলেন, মামলার বাদী সুকমলের বাড়ি বগুড়ার নন্দীগ্রামে। মামলার এজাহারে পূর্ব শত্রুতার জেরে বোন জামাই, বোন ও ভাগ্নিকে হত্যা করা হয়েছে বলে তিনি উল্লেখ করেছেন। তবে এখনো কাউকে গ্রেফতার করা যায়নি।

প্রসঙ্গত, সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার পৌর এলাকার বারোয়ারি বটতলা মহল্লায় তিনতলা নিজ বাসায় থাকতেন ব্যবসায়ী বিকাশ সরকার, তার স্ত্রী স্বর্ণা সরকার ও তাদের দশম শ্রেণি পড়ুয়া মেয়ে পারমিতা সরকার তুষি। গেল শনিবার সন্ধ্যা থেকে তাদের বারবার কল দিলেও ফোন না ধরায় দুশ্চিন্তায় পড়েন স্বজনেরা। পরে স্থানীয় প্রতিবেশীদের মাধ্যমে খোঁজ নিলে জানতে পারেন বাসা তালাবদ্ধ।

এদিন মঙ্গলবার (৩০ জানুয়ারি) ভোরে তাড়াশ থানায় খবর দিলে পুলিশ এসে বাসার তালা ভেঙে ভিতরে প্রবেশ করলে বিকাশ ও তার স্ত্রী-কন্যার গলাকাটা মরদেহ দেখতে পায়। এ ঘটনায় হতবাক স্বজনরা। খবর পেয়ে র‌্যাব, পুলিশ, সিআইডি ও পিবিআইয়ের একাধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করেন। মরদেহগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহতরা হলেন- ওই এলাকার কালিচরণ সরকারের ছোট ছেলে বিকাশ সরকার, তার স্ত্রী স্বর্ণা রানী সরকার ও তাদের একমাত্র সন্তান তাড়াশ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী পারমিতা সরকার তুষি।

Facebook Comments Box
advertisement

Posted ২:৩৯ পূর্বাহ্ণ | বুধবার, ৩১ জানুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]