সোমবার ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ডিয়াবাড়ী মডেল হাইস্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী সম্পন্ন

মনির হোসেন জীবন:   |   বৃহস্পতিবার, ০১ ফেব্রুয়ারি ২০২৪ | প্রিন্ট

ডিয়াবাড়ী মডেল হাইস্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী সম্পন্ন

রাজধানী তুরাগের ডিয়াবাড়ী মডেল হাইস্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরন অনুষ্টান-২০২৪ বৃহস্পতিবার উত্তরার ডিয়াবাড়ী লেকপাড় মাঠে অনুষ্টিত হয়েছে। অনুষ্টানের শুভ উদ্বোধন করেন, ডিয়াবাড়ী মডেল হাইস্কুলের প্রতিষ্টাতা চেয়ারম্যান এবং খেলাঘর আসর, ঢাকা মহানগর উত্তরের সভাপতি এডভোকেট মো: আরিফুর রহমান।

অনুষ্টানে সভাপতিত্ব করেন, ডিয়াবাড়ী মডেল হাইস্কুলের প্রধান শিক্ষক ফাতেমা শেখ। এতে প্রধান অতিথি হিসেবে উপস্হিত থেকে বক্তব্য রাখেন বাউনিয়া আব্দুল জলিল উচচ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও সাবেক সহকারী শিক্ষক মো: আবুল হোসেন, ডিয়াবাড়ী আদর্শ উচচ বিদ্যালয়ের প্রাক্তন সিনিয়র সহকারী পরিতোষ মাষ্টার, উত্তরা প্রেসক্লাব’র প্রতিষ্টাতা সদস্য এবং সিনিয়র সাংবাদিক এস, এম, মনির হোসেন জীবন, চমক খেলাঘর আসরের সভাপতি মো: আব্দুল কাদির মাষ্টার, মো: মুজিবুর রহমান, কামরুন্নাহার, শিক্ষক ইয়াসিন আরাফাত, সাগর আহমেদ, আমজাদ হোসেন মামুন, সুমাইয়া, আমেনা আক্তার প্রমুখ। বিভিন্ন ক্যাটাগরিতে দিনব্যাপী এই ফাইনাল খেলা অনুষ্টিত হয়। এসময় বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকাবৃন্দ, অভিভাবকসহ অন্যান্য অতিথিবর্গরা উপস্হিত ছিলেন। দুপুর সকলের জন্য সুসাদু খাবারের আয়োজন করা হয়। পরে অনুষ্টানের প্রধান অতিথি, বিশেষ অতিথিসহ অন্যান্যরা অতিথিরা বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

Facebook Comments Box
advertisement

Posted ৬:০৫ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০১ ফেব্রুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]