মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

৮ বছরের সম্পর্ক ভাঙছে কোহলির!

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ০৯ ফেব্রুয়ারি ২০২৪ | প্রিন্ট

৮ বছরের সম্পর্ক ভাঙছে কোহলির!

ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলছে ভারতীয় ক্রিকেট দল। এরই মধ্যে সিরিজের দুই টেস্টে মুখোমুখি হয়েছে তারা। যেখানে ‘ব্যক্তিগত কারণে’ অনুপস্থিত ছিলেন বিরাট কোহলি। শোনা যাচ্ছে, সিরিজের বাকি তিন টেস্টেও খেলবেন না। যদিও এখনো স্কোয়াড ঘোষণা না হওয়ায় বিষয়টি নিয়ে তীব্র জল্পনা চলছে।

ভারতীয় গণমাধ্যমে গুঞ্জন, ইংলিশদের বিপক্ষে পুরো টেস্ট সিরিজেই খেলবেন না কোহলি।

এরই মাঝে গুঞ্জন, মাঠের বাইরের ভারতীয় এই ব্যাটারের বড় অঙ্কের আর্থিক কার্যকলাপ প্রকাশ্যে। বেনামি সূত্রের উদ্ধৃতি দিয়ে ভারতীয় সংবাদমাধ্যমের দাবি, কোহলি ‘পুমা ইন্ডিয়ার সঙ্গে তার দীর্ঘ অংশীদারিত্ব শেষ করার পথে।’

প্রতিবেদনে বলা হয়, ব্র্যান্ডটির সঙ্গে কোহলির সম্পর্ক ৭ বছরের। এই ব্র্যান্ডের সঙ্গে ২০১৭ সালে ১১০ কোটি টাকার একটি চুক্তি হয়েছিল। যা ভারতীয় ক্রীড়াক্ষেত্রে সবচেয়ে আলোচিত একটি বিজ্ঞাপনী চুক্তি।

প্রতিবেদনে দাবি করা হয়, বিরাট কোহলি খেলায় ব্যবহৃত জুতো তৈরির ব্র্যান্ড ‘Agilitas Sports Pvt. Ltd.’-এর মুখ হয়ে উঠতে পারেন। এদিকে একাধিক মিডিয়ায় কোহলির সঙ্গে পুমা’র সম্পর্ক ত্যাগের খবর চাউর হতেই বিষয়টি নিয়ে মুখ খুলেছেন পুমা ইন্ডিয়ার ম্যানেজিং ডিরেক্টর কার্তিক বালাগোপালন।

সংবাদ বিজ্ঞপ্তিতে তার ভাষ্য, পুমার সঙ্গে কোহলির সম্পর্ক দীর্ঘস্থায়ী এবং চলমান।

Facebook Comments Box
advertisement

Posted ৫:২৮ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৯ ফেব্রুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]