বুধবার ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কলা চুরির অভিযোগে কলেজছাত্রকে গ্রিলের সঙ্গে বেঁধে নির্যাতন

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারি ২০২৪ | প্রিন্ট

কলা চুরির অভিযোগে কলেজছাত্রকে গ্রিলের সঙ্গে বেঁধে নির্যাতন

জামালপুরের ইসলামপুরে কলা চুরির অভিযোগে শাওন মিয়া নামে এক কলেজছাত্রকে জানালার গ্রিলের সঙ্গে বেঁধে নির্যাতনের ঘটনা ঘটেছে।

সোমবার দুপুরে এ ঘটনার সঙ্গে জড়িত অভিযোগে পুলিশ দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। এর আগে, রোববার রাত ৯টায় ইসলামপুর পৌরশহরের মোশারফগঞ্জ তেঘুরিয়ার গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনার ২০ সেকেন্ডের একটি ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়েছে।

নির্যাতনের শিকার শাওন মিয়া ইসলামপুর পৌরসভার পলবান্দা উজানপাড়ার এলাকার আকরাম হোসেন নেদা মিয়ার ছেলে। তিনি বেলগাছা উচ্চ মাধ্যমিক বিদ্যালয় অ্যান্ড বিএম কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী।

এ ঘটনায় আজিম মিয়া নামে একজনকে আটক করেছে পুলিশ। আটককৃত আজিম মিয়া ইসলামপুর পৌরশহরের মোশারফগঞ্জ তেঘুরিয়ার গ্রামের সামিউলের ছেলে।

স্থানীয়রা জানায়, শাওন প্রতিদিনের মতো রোববার মোশারফগঞ্জ যান। সেখান থেকে তাকে মোশারফগঞ্জ তেঘুরিয়ার গ্রামের মাছ ব্যবসায়ী সামিউল ইসলাম ডেকে নিয়ে বাড়িতে নিয়ে যান। পরে বাড়ির দেয়ালের গ্রিলের সঙ্গে বেঁধে সামিউল তার ছেলে আজিমসহ আরো কয়েকজন মিলে কলা চুরির অপবাদ দিয়ে শাওনকে বেধড়ক মারধর করেন। সেই নির্যাতনের একটি ভিডিও ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। গুরুতর আহত অবস্থায় শাওন ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

ভুক্তভোগীর পরিবারের সদস্যরা জানান, পূর্ব শত্রুতার জের ধরে শাওনকে এভাবে নির্যাতন করা হয়েছে।

নির্যাতনের শিকার শাওন মিয়ে বলেন, প্রতিদিন আমি মোশাররফগঞ্জ বাজারে আড্ডা দিই। ঐদিন তারা আমাকে ফলো করছিলেন। ডেকে নিয়ে তারা আমাকে এমনভাবে নির্যাতন করবেন সেটা জানা ছিল না।

ইসলামপুর থানার ওসি সুমন তালুকদার জানান, এ ঘটনায় একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Facebook Comments Box
advertisement

Posted ২:৩১ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]