মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বন্ধুদের সঙ্গে রাত্রিযাপনের পর বিষক্রিয়ায় এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারি ২০২৪ | প্রিন্ট

বন্ধুদের সঙ্গে রাত্রিযাপনের পর বিষক্রিয়ায় এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

বগুড়ার শিবগঞ্জে বিদ্যালয়ের বিদায় অনুষ্ঠানের আগে বন্ধুদের সঙ্গে রাত্রিযাপনের পর অসুস্থ হয়ে শিহাব হাসান সৈকত নামে এক এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে।

সোমবার দুপুরে বগুড়ার শজিমেক হাসপাতালে শিহাবের মৃত্যু হয়। এর আগে, রোববার সকালে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। পুলিশ বলছে বিষক্রিয়ায় তার মৃত্যু হয়েছে।

মৃত শিহাব শিবগঞ্জ উপজেলার মহাস্থান উচ্চ বিদ্যালয়ের মানবিক বিভাগ থেকে ২০২৪ সালের এসএসসি পরীক্ষার্থী ছিলেন। তিনি উপজেলার রায়নগর ইউনিয়নের দক্ষিণ কৃষ্ণপুর গ্রামের সেলিম উদ্দিন প্রামাণিকের ছেলে।

জানা গেছে, গত শুক্রবার রাতে মহাস্থান উচ্চ বিদ্যালয়ে ২০২৪ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানের প্রস্তুতির জন্য শিহাব ও সহপাঠীরা বিদ্যালয়ে যান। শনিবারের বিদায় অনুষ্ঠানের যাবতীয় প্রস্তুতি শেষে মহাস্থানে তাদের এক বন্ধুর বাড়িতে রাত্রিযাপন করেন। সেখানে শনিবার সকালে শিহাব অসুস্থ হয়ে পড়লে সহপাঠীরা তাকে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে তার বাবা-মাকে আসতে বলেন। তার বাবা-মা শিহাবকে বাড়িতে নিয়ে স্থানীয়ভাবে চিকিৎসা করতে থাকেন। এতে তার অবস্থার আরো অবনতি ঘটে। রোববার সকালে অচেতন অবস্থায় শিহাবকে বগুড়ার শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার দুপুরে তার মৃত্যু হয়।

বিষয়টি মেডিকেল পুলিশ ফাঁড়ির টিএএসআই লালন হোসেন। তিনি জানান, চিকিৎসক জানিয়েছেন বিষক্রিয়ায় শিহাবের মৃত্যু হয়েছে। তবে কী ধরনের বিষক্রিয়া তা ময়নাতদন্তের পর জানা যাবে।

Facebook Comments Box
advertisement

Posted ২:১৯ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]