বুধবার ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সরকার ভোগ্যপণ্য নিয়ে কারো কাছে জিম্মি হতে চায় না: বাণিজ্য প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারি ২০২৪ | প্রিন্ট

সরকার ভোগ্যপণ্য নিয়ে কারো কাছে জিম্মি হতে চায় না: বাণিজ্য প্রতিমন্ত্রী

বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু বলেছেন, সরকার নিত্যপ্রয়োজনীয় ভোগ্যপণ্য নিয়ে কারো কাছে জিম্মি হতে চায় না। আমদানিকারক এবং মিল মালিক সরবরাহ লাইনে সমস্যা তৈরি করে। পুলিশ ও ভোক্তা অধিদফতর দিয়ে বাজার নিয়ন্ত্রণ সম্ভব নয়।

তিনি বলেন, শুল্ক কমালেও ব্যবসায়ীরা সময়মতো পণ্য সরবরাহ করে না। কোনো মিল পণ্য সরবরাহ বন্ধ করলে তার গেট বন্ধ হবে, হয় ভালোভাবে ব্যবসা করতে হবে, না হয় ব্যবসা বন্ধ করতে হবে।

বৃহস্পতিবার চট্টগ্রামের খাতুনগঞ্জে ব্যবসায়ী প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি। রমজানকে সামনে রেখে মতবিনিময় সভার আয়োজন করে খাতুনগঞ্জ ট্রেড অ্যান্ড ইন্ডাস্ট্রিজ অ্যাসোসিয়েশন।

ব্যবসায়ীরা ইচ্ছে করে চালের দাম বাড়িয়েছিল উল্লেখ করে বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু বলেন, টিসিবিতে বাফার স্টক গড়ে তোলার কাজ চলছে। ভালোভাবে ব্যবসা না করলে যতই শক্তিশালী হোক ব্যবসা বন্ধ করতে হবে।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন- এফবিসিসিআই সভাপতি মাহবুবুল আলম, ভোক্তা অধিকার অধিদফতরের ডিজি এ এইচ এম সফিউজ্জামান, খাতুনগঞ্জ ট্রেড অ্যান্ড ইন্ডাস্ট্রিজ অ্যাসোসিয়েশনের সভাপতি আবুল বশর চৌধুরী, সাধারণ সম্পাদক সৈয়দ ছগির আহমেদ প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ৪:১৫ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]