মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সিলেটের বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ে চট্টগ্রাম

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১৭ ফেব্রুয়ারি ২০২৪ | প্রিন্ট

সিলেটের বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ে চট্টগ্রাম

চলমান বিপিএলে প্লে অফের দৌড়ে ভালোভাবেই আছে ফরচুন বরিশাল। বিপরীতে এখনো টুর্নামেন্টে টিকে আছে সিলেট স্ট্রাইকারস। এ অবস্থায় আজ মুখোমুখি দুই দল।

জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছেন ফরচুন বরিশাল অধিনায়ক তামিম ইকবাল। আজ বরিশাল দলে এসেছে এক পরিবর্তন। টিকে থাকার লড়াইয়ে সিলেটের একাদশে আনা হয়েছে দুই পরিবর্তন।

বিপিএলের চলতি আসরে এখন পর্যন্ত প্লে অফ নিশ্চিত করেছে রংপুর রাইডার্স। ৯ ম্যাচ ১৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় দল হিসেবে অনেকটা নিশ্চিত কুমিল্লা ভিক্টোরিয়ান্সেরও। তিন ও চার নম্বরের অবস্থান নিয়ে লড়াই চলছে বাকি দলগুলোর। এর মধ্যে দুর্দান্ত ঢাকা ছিটকে পড়লেও কিছুটা আশা টিকে আছে সিলেট স্ট্রাইকার্সের।

হাড্ডাহাড্ডি লড়াইটা চলছে বরিশাল, খুলনা টাইগার্স আর চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মধ্যে। ৯ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের তিনে অবস্থান করছে বরিশাল। সমান পয়েন্ট নিয়ে তাদের ঘাড়ে নিশ্বাস ফেলছে খুলনা ও চট্টগ্রাম। দুদল অবশ্য বরিশালের তুলনায় একটি ম্যাচ বেশি খেলেছে।

তামিমরা তাই সুযোগ পাচ্ছে, সিলেটের বিপক্ষে জয় তুলে লড়াইয়ে নিজেদের এগিয়ে রাখার। এমন গুরুত্বপূর্ণ ম্যাচে পাকিস্তানের অভিজ্ঞ অলরাউন্ডার শোয়েব মালিককে পাচ্ছে না বরিশাল। নিজ দেশে ফিরে গেছেন তিনি। তার জায়গায় একাদশে ফিরেছেন ক্যারিবীয় অলরাউন্ডার কাইল মেয়ার্স।

এদিকে ৯ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে সাত দলের মধ্যে ছয়ে অবস্থান সিলেটের। প্লে অফের দৌড়ে অনেকটা পিছিয়ে পড়লেও এখনো কাগজে-কলমে টিকে আছে তাদের আশা। তাদের অবস্থাটা এখন বাঁচা-মরার। লড়াইয়ে টিকে থাকতে জিততে হবে সবগুলো ম্যাচ।

টিকে থাকার মিশনে একাদশে আনা হয়েছে দুই পরিবর্তন। সামিত প্যাটেল ও রেজাউর রহমান রাজার জায়গায় ভেড়ানো হয়েছে অ্যাঞ্জেলো পেরেরা ও শফিকুল ইসলামকে।

ফরচুন বরিশালের একাদশ: আহমেদ শেহজাদ, তামিম ইকবাল (অধিনায়ক), সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, কাইল মেয়ার্স, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফুদ্দিন, কেশভ মহারাজ, খালেদ আহমেদ ও ওবেড ম্যাকয়।

সিলেট স্ট্রাইকার্স একাদশ: হ্যারি টেক্টর, নাজমুল হোসেন শান্ত, জাকির হাসান, মোহাম্মদ মিঠুন, আরিফুল হক, রায়ান বার্ল, অ্যাঞ্জেলো পেরেরা, বেনি হাওয়েল, তানজিম হাসান সাকিব, শফিকুল ইসলাম ও সানজামুল ইসলাম।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৫৭ পূর্বাহ্ণ | শনিবার, ১৭ ফেব্রুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]