বুধবার ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

গাজীপুরে পথিকৃত ইতিহাস গবেষক ড. ফরিদ ও অভিনেতা আহমেদ রুবেল এর নাগরিক স্মরণসভা 

গাজীপুর প্রতিনিধি::   |   রবিবার, ১৮ ফেব্রুয়ারি ২০২৪ | প্রিন্ট

গাজীপুরে পথিকৃত ইতিহাস গবেষক ড. ফরিদ ও অভিনেতা আহমেদ রুবেল এর নাগরিক স্মরণসভা 

প্রয়াত দুই কৃতি সন্তান পথিকৃত ইতিহাস গবেষক ড. ফরিদ আহম্মদ ও শক্তিমান অভিনেতা আহমেদ রুবেল এর প্রয়াণে নাগরিক স্মরণসভা ও দোয়া মাহফিল শনিবার অনুষ্ঠিত হয়েছে। গাজীপুর প্রেসক্লাব ভবনে সকাল ১০ টায় এ অনুষ্ঠানে কবি, সাহিত্যিক, শিক্ষক, সংস্কৃতজন, সাংবাদিক ও সাংস্কৃতিক কর্মীগণ অংশগ্রহণ করেন।
গাজীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক আমজাদ হোসেন এর সভাপতিত্বে স্মরণসভায় প্রয়াত গুণীজনদের নিয়ে স্মৃতিচারণ করেন বিশিষ্ট সংস্কৃতজন অধ্যাপক অসীম বিভাকর, বাংলাদেশ-ভারত ইতিহাস ও ঐতিহ্য পরিষদ এর সাধারণ সম্পাদক সাংবাদিক আশরাফুল ইসলাম, কবি অবু নাসির খান তপন, অভিনয় শিল্পী আশরাফ হোসেন টুলু, ইনাম সারোয়ার বেণু, সংস্কৃতজন দৈনিক মুক্ত সংবাদ পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক সৈয়দ মোকছেদুল আলম লিটন, গাজীপুর প্রেসক্লাবের সহ সভাপতি ও গাজীপুর সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এম এ সালাম শান্ত , কবি সৈয়দা নাজমা বেগম, কবি ও লেখক রিপন বাসার, অভিনয় ও আবৃত্তি শিল্পী এড. মোক্তাদীর হোসেন, নৃত্য প্রশিক্ষক আশরাফী ফরিদ হোসেন, সাংবাদিক এম এ ফরিদ, বাংলাদেশ শিল্পকলা একাডেমির স্বর্ণপদক প্রাপ্ত তবলা শিল্পী এড. সৈয়দ আবু আল মামুন, অভিনয় শিল্পী ও সংগঠক খোরশেদ আলম রুবেল, শিক্ষক মাধব মন্ডল, কবি মোহাম্মদ রাশেদুর রহমান প্রমুখ।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা শিল্পকলা একাডেমি গাজীপুর এর নাট্য প্রশিক্ষক খন্দকার রফিক।
বাংলাদেশ-ভারত ইতিহাস ও ঐতিহ্য পরিষদ এবং সাহিত্য ও সাংস্কৃতিক সংগঠন অন্যস্বর যৌথভাবে এ অনুষ্ঠানের আয়োজন করে।  শেষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৪১ পূর্বাহ্ণ | রবিবার, ১৮ ফেব্রুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]