মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

পার্লারে সাজতে এসে আইফোন খোয়ালেন ইন্দোনেশীয় তরুণী

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪ | প্রিন্ট

পার্লারে সাজতে এসে আইফোন খোয়ালেন ইন্দোনেশীয় তরুণী

পার্লারে বিয়ের সাজ সাজতে গিয়ে আইফোন খুইয়েছেন এক ইন্দোনেশীয় তরুণী। গত ১৭ ফেব্রুয়ারি প্রেমের টানে বাংলাদেশে আসেন ইন্দোনেশীয় তরুণী ইফহা। মাদারীপুরের শিবচরের যুবক শামীম মাদবরকে বিয়ে করতে আসেন ভিনদেশী এ তরুণী।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সকালে বিয়ের জন্য সাজতে শিবচর পৌর এলাকার ‘পাকিস্তানি বিউটি পার্লার’ নামে একটি পার্লারে বউ সাজার সময় ফোনটি চুরি হয়।

জানা গেছে, শুক্রবার সকালে বিয়ের জন্য সাজতে শিবচরের একটি পার্লারে আসেন ইন্দোনেশীয় তরুণী ইফহা। সেখানে থাকা অবস্থাতেই নিজের আইফোন ফিফটিন প্লাস মডেলের ফোনটি একটি টেবিলের ওপর রাখেন। পরে ফোনটি আর খুঁজে পাননি। এ ঘটনায় শিবচর থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

তরুণীর স্বামী শামীম মাদবর বলেন, সকালে শিবচরের স্বর্ণকার পট্টির পাকিস্তানি বিউটি পার্লারে সাজার জন্য নিয়ে যাওয়া হয় ইফহাকে। পার্লারের ভেতরে সাজের সময় ফোনটি চুরি হয়। পরে সিসি টিভির ফুটেজে দেখা যায়, বোরখা পরিহিত এক নারী পার্লারের দরজা দিয়ে ভেতরে ঢুকে ফোনটি নিয়ে দ্রুত বের হয়ে যায়। এটি খুবই দুঃখজনক। পার্লারে কোনো নিরাপত্তা ব্যবস্থা নেই। পরে আমরা শিবচর থানায় একটি অভিযোগ করি।

পাকিস্তানি বিউটি পার্লারের স্বত্বাধিকারী রেশমা আক্তার বলেন, আমার পার্লারে সারাক্ষণই কাস্টমার থাকেন। ওই বিদেশি মেয়ে আর তার সঙ্গে আরো একজনসহ দুইজন সাজের জন্য আসেন। ফোনটি সারাক্ষণই তার হাতে ছিল। সাজ শেষে তিনি ফোনটি নিয়ে দরজার কাছের টেবিলের ওপর রেখে নাকফুল পড়তে গেলে ওই সময়ই বোরখা পড়া এক মহিলা এসে ফোনটি নিয়ে বেরিয়ে যায়। তখন আমি আরেকটি কাজ করছিলাম।

তিনি আরো বলেন, আমরা সব সময় মালামাল নিজেদের সঙ্গে রাখতে বলি।

শিবচর থানার ওসি সুব্রত গোলদার বলেন, ভুক্তভোগী এ বিষয়ে অভিযোগ দিয়েছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আমরা তদন্ত করছি।

Facebook Comments Box
advertisement

Posted ৬:২৬ পূর্বাহ্ণ | শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]