মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

প্লে-অফ ও ফাইনাল ম্যাচের টিকিটের দাম বাড়লো

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪ | প্রিন্ট

প্লে-অফ ও ফাইনাল ম্যাচের টিকিটের দাম বাড়লো

দশম বিপিএলের গ্রুপ পর্বের খেলা শেষ হচ্ছে শুক্রবার। এরই মধ্যে আসরের প্লে-অফ নিশ্চিত করেছে চার দল। শবে বরাতে কারণে পরিবর্তিত সূচিতে খেলা হবে এ পর্বের খেলা। তবে আসরের এসব হাইভোল্টেজ ম্যাচের আগে টিকিটের দাম বাড়িয়েছে টুর্নামেন্ট আয়োজকরা।

সূচী অনুযায়ী আগেই জানা গিয়েছিল, প্লে-অফসহ টুর্নামেন্টটির ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে ঢাকার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। আজ নতুন করে এলিমিনেটর ও প্রথম কোয়ালিফায়ার ম্যাচের টিকিটমূল্য প্রকাশ করেছে বিসিবি। যেখানে আগের চেয়ে বাড়িয়ে দেওয়া হয়েছে টিকিট মূল্য।

প্লে-অফ ও ফাইনাল ম্যাচের জন্য সর্বনিম্ন ইস্টার্ন স্ট্যান্ডের টিকিটের দাম ২০০ টাকা থেকে বাড়িয়ে করা হয়েছে ৩০০ টাকা। নর্থ স্ট্যান্ড ও সাউথ স্ট্যান্ডের টিকিট ৪০০ টাকার বদলে করা হয়েছে ৫০০ টাকা।

এছাড়া ক্লাব হাউজ ৮০০ ও ভিআইপি স্ট্যান্ডের একেকটি টিকিটের মূল্য দেড় হাজার টাকা। সর্বোচ্চ আড়াই হাজার টাকায় পাওয়া যাবে গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিট।

স্টেডিয়ামের বুথ ছাড়াও, টিকিট পাওয়া যাবে শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের টিকিট বুথে। টিকিট বিক্রি চলবে ম্যাচের দিন ও তার আগের দিন।

টিকিট বিক্রি শুরু হবে শনিবার (২৪ ফেব্রুয়ারি) থেকে। সকাল সাড়ে ৯টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত টিকিট পাওয়া যাবে। এছাড়া টিকিট কেনা যাবে অনলাইনেও।

এক নজরে দেখে নিন নতুন করে নির্ধারিত টিকিটমূল্য-

গ্র্যান্ড স্ট্যান্ড – ২৫০০ টাকা
ভিআইপি স্ট্যান্ড – ১৫০০ টাকা
ক্লাব হাউজ – ৮০০ টাকা
নর্থ/সাউথ স্ট্যান্ড – ৫০০ টাকা
ইস্টার্ন স্ট্যান্ড – ৩০০ টাকা

Facebook Comments Box
advertisement

Posted ১:১৪ পূর্বাহ্ণ | শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]