শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাজধানীতে ফাঁস নিল যুবক

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২৭ মার্চ ২০২৪ | প্রিন্ট

রাজধানীতে ফাঁস নিল যুবক

রাজধানীর নিউমার্কেট থানার এলিফ্যান্ট রোডের মেডিকেল স্টাফ কোয়ার্টারে আমিনুর রহমান (২৪) নামের এক যুবক ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

মঙ্গলবার রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটেছে বলে নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া।

জানা গেছে, ফাঁস দেওয়ার পর অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিলে চিকিৎসক রাত পৌনে ৪টার দিকে মৃত ঘোষণা করেন।

আমিনুর রহমান কুড়িগ্রাম জেলার উলিপুর থানার কাঠালবাড়ি গ্রামের মো. শামীম রহমানের ছেলে। তিনি এলিফ্যান্ট রোডের মেডিকেল স্টাফ কোয়ার্টারে ভাড়া থাকতেন।

আমিনুরের ভাই মো. মাইনুল ইসলাম বলেন, আমার ভাই পড়াশোনার পাশাপাশি রাইড শেয়ারিং করত। রাতে আমরা একসঙ্গে খাবার খেয়ে সে তার রুমে চলে যায়। পরে দেখতে পাই তার রুমে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে ঝুলন্ত রয়েছে।

পুলিশকে খবর দেওয়া হলে পুলিশের সহযোগিতায় ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করে। কী কারণে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে এ বিষয়ে কিছু বলতে পারি না বলেও জানান তিনি।

Facebook Comments Box
advertisement

Posted ৯:১১ পূর্বাহ্ণ | বুধবার, ২৭ মার্চ ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]