শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আজ ২৯ মার্চ, শুক্রবার কোথায় কী?

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ | প্রিন্ট

আজ ২৯ মার্চ, শুক্রবার কোথায় কী?

রাজধানী ঢাকাসহ সারাদেশে প্রতিদিন নানা কর্মসূচি পালন করে থাকে রাজনৈতিক দলসহ বিভিন্ন সংগঠন। আর তাই আজ ২৯ মার্চ (শুক্রবার) উল্লেখযোগ্য কর্মসূচির মধ্যে কী রয়েছে, তা জেনে নিতে পারেন।

তো আর দেরি নয়; এবার চলুন জেনে নিই আজ ২৯ মার্চ (শুক্রবার) কোথায় কী?

পররাষ্ট্রমন্ত্রীর কর্মসূচি: পররাষ্ট্রমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ সকাল ১১টায় জাতীয় প্রেস ক্লাবের মানিক মিয়া হলে মহান স্বাধীনতা দিবস-২০২৪ উপলক্ষে আলোচনা সভায় অংশ নেবেন। বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট এ আলোচনা সভার আয়োজন করেছে।

পরিবেশমন্ত্রীর কর্মসূচি: আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করবেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়কমন্ত্রী সাবের হোসেন চৌধুরী। বিকেল ৩টায় বাসাবো ধর্মরাজিক বৌদ্ধ মন্দিরে এ কর্মসূচির আয়োজন করা হয়েছে।

ভোক্তার বাজার অভিযান: সকাল ১০টায় পঞ্চগড় কাঁচাবাজার এলাকায় বাজার তদারকি কার্যক্রম পরিচালনা করবেন জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদফতরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) এএইচএম সফিকুজ্জামান। এ ছাড়াও একই দিন বিকেল ৩টায় পঞ্চগড় সার্কিট হাউস সভাকক্ষে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদফতর ও GAIN এর যৌথ উদ্যোগে ‘ভোক্তা-অধিকার সংরক্ষণ আইন, ২০০৯’ এর আলোকে ভোক্তা স্বার্থ সুরক্ষায় ভোজ্যতেল সমৃদ্ধকরণের মাধ্যমে খাদ্যপণ্যের নিরাপত্তা ও পুষ্টিমান নিশ্চিতকরণের লক্ষ্যে ‘ভোক্তা-স্বার্থ সুরক্ষায় ভোজ্যতেল সমৃদ্ধকরণ’ বিষয়ক কর্মশালা আয়োজন করা হয়েছে।

আইজিপির কর্মসূচি: বেলা একটায় (বাদ জুমা) রাজারবাগ বাংলাদেশ পুলিশ কেন্দ্রীয় জামে মসজিদে বার্ষিক আযান, কেরাত ও রচনা প্রতিযোগিতা-২০২৪ এর পুরস্কার বিতরণ করা হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৩৪ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]