মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

টাকা চুরি করতে দেখে ফেলায় অনন্যা হত্যা, লাশে দেওয়া হয় আগুন

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ০২ এপ্রিল ২০২৪ | প্রিন্ট

টাকা চুরি করতে দেখে ফেলায় অনন্যা হত্যা, লাশে দেওয়া হয় আগুন

মাত্র ৫০ হাজার টাকা চুরি করতে গিয়ে শ্বাসরোধে হত্যা করা হয় অনন্যা কর্মকারকে। মৃত্যু নিশ্চিত করতে পায়ের আঙুলে ধরানো হয় আগুন। কোনো নড়াচড়া না করায় নিশ্চিত হয় অনন্যা মারা গেছেন। পরে হাত-পা বেঁধে লাশ বস্তাবন্দি করে রাস্তার পাশে ফেলে দেওয়া হয়। পিবিআইয়ের তদন্তে অনন্যা হত্যায় এসব তথ্য উঠে আসে। এ ঘটনায় ২৫ দিন পর গ্রেফতার করা হয় হত্যায় জড়িত এক দম্পতিকে।

গ্রেফতারকৃতরা হলেন- কুমিল্লা কোতোয়ালি থানার মো. জীবন ও তার স্ত্রী পটুয়াখালীর কলাপাড়া থানার সাত হাসনাপাড়া গ্রামের বাসিন্দা নূজরাত জাহান মীম। অনন্যা কর্মকার নারায়ণগঞ্জের ফতুল্লার শিবু মার্কেট সংলগ্ন সস্তাপুর এলাকায় ভাড়া বাসায় থাকতেন। তার স্বামী হরে কৃষ্ণ বছরখানেক আগে মারা যান।

সোমবার (১ এপ্রিল) দুপুরে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ পিবিআই কার্যালয়ে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মো. আল মামুন সিকদার এ তথ্য জানান।

পুলিশ সুপার মো. আল মামুন সিকদার বলেন, নারায়ণগঞ্জ সদর থানার চর সৈদপুরে থাকার সময় নিহত অনন্যা কর্মকারের সঙ্গে পরিচয় হয় মো. জীবন ও তার স্ত্রী নূজরাত জাহান মীমের। গত ফেব্রুয়ারিতে অনন্যা ও ওই দম্পতি ফতুল্লার সস্তাপুরে একসঙ্গে বাসা ভাড়া নেন। হত্যার দুদিন আগে জীবন জানতে পারে অনন্যার ভাই আমেরিকা থেকে ৫০ হাজার টাকা পাঠিয়েছেন। তখন জীবন ওই টাকা হাতিয়ে নেয়ার পরিকল্পনা করেন।

তিনি বলেন, গত ৪ মার্চ এলাকায় গ্যাসের চাপ কম থাকায় জীবনের স্ত্রী মীম রান্না করেননি। তখন তিনি বাইরে থেকে খাবার এনে অনন্যার খাবারে ঘুমের ওষুধ মিশিয়ে দেন। সে খাবার খাওয়ার পর তিনি ঘুমিয়ে পড়েন। জীবন টাকা চুরি করতে দুপুরে অনন্যার কক্ষে ঢুকেন। তখন তার ঘুম ভেঙে গেলে জীবনকে দেখে ফেলেন। চুরির সময় দেখে ফেলায় বালিশচাপা দিয়ে অনন্যাকে হত্যা করেন জীবন। পরে মৃত্যু নিশ্চিত করতে জীবন তার স্ত্রীকে গ্যাসলাইট আনতে বলেন। অনন্যার পায়ের আঙুলে আগুন লাগালে কোনো নড়াচড়া না করায় তারা নিশ্চিত হন অনন্যা মারা গেছেন।

পুলিশ সুপার আরো বলেন, পরে স্বামী-স্ত্রী মিলে হাত-পা বেঁধে লাশ বস্তাবন্দি করেন। অটোরিকশা দিয়ে লাশ চর সৈয়দপুর এলাকায় রাস্তার পাশে ফেলে দিয়ে পালিয়ে যান তারা। এ ঘটনায় নিহতের ভাই দেবব্রত কর্মকার বাদী হয়ে সদর মডেল থানায় হত্যা মামলা করেন।

তিনি বলেন, গ্রেফতারের পর রোববার (৩১ মার্চ) আসামি জীবন নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাউসার আলমের আদালতে এবং মীম সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. মায়দার আলীর আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

Facebook Comments Box
advertisement

Posted ৮:১০ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০২ এপ্রিল ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]