মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

দক্ষিণখানে আওয়ামী লীগ নেতা হেলালের ওপর কিশোর গ্যাংয়ের হামলা, থানায় অভিযোগ

নিজস্ব প্রতিবেদক:   |   বৃহস্পতিবার, ০৪ এপ্রিল ২০২৪ | প্রিন্ট

দক্ষিণখানে আওয়ামী লীগ নেতা হেলালের ওপর কিশোর গ্যাংয়ের হামলা, থানায় অভিযোগ

রাজধানীর দক্ষিণখান ৫০ নং ওয়ার্ড এর ৪ নং ইউনিট আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হেলাল আহমেদ টিপুর উপর অত্র এলাকার হাওয়াই রোডের চিহ্নিত মাদক ব্যবসায়ী সজীব মজুমদার ও শাওন মজুমদারের ছোট ভাই কিশোর গ্যাং নেতা সাজু, দিপুর নেতৃত্বে হামলা করে। হামলায় হেলাল আহমেদ টিপু মারাত্মকভাবে জখম হন। বিষয়টা নিয়ে দক্ষিণখান থানায় ৪ জনের নাম উল্লেখ সহ অজ্ঞাত ১০/১২ জনকে আসামীকরে একটি অভিযোগ করেন হেলাল আহমেদ টিপু ।

অভিযোগ থেকে জানা যায়, ৩ এপ্রিল বুধবার বিকাল ৩ ঘটিকায় বিবাদী নাহিদ ফোন করে ৪ নং ইউনিট আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হেলাল আহমেদ টিপুকে জরুরী কিছু কথা আছে বলে ৫০ নম্বর ওয়ার্ড এর আজমপুর কাঁচা বাজার মুক্তিযোদ্ধা রোডে আসতে বলে। বিকাল ৩,১৫ টার সময় হেলাল আহমেদ মুক্তিযোদ্ধা রোডে আসলে নাহিদ, শাওন, সাজু, দিপু ও আরাফাত সহ ১০-১২ জন দেশীয় অশ্র দা, লাঠি লোহার রড হাতে নিয়ে হেলাল আহমেদ টিপুর উপর আক্রমণ করে। নাহিদ তার মাথায় দা দায়ে কোপ দিতে গেলে সে পিছে সরে যায়। দায়ের কোপ তার মাথার ডান পাশে লাগে।এতে তার মাথা মারাত্বক যখন হয়। কিশোর গ্যাংয়ের অন্যান্য সদস্যরা তার উপর কিল ঘুসি লাঠি ও রড দিয়ে মারতে থাকে। এতে হেলাল আহমেদ টিপুর শরীরের বিভিন্ন স্থানে নিলা ফুলা জখম হয়। হালালার শিকার হয়ে টিপু চিৎকার করেলে স্থানীয় লোকজনের এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

No description available.

 

এলাকায় খোঁজ নিয়ে জানা যায়, সজীব মজুমদার ও শাওন এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তাদের যন্ত্রণায় এলাকার মানুষ অতিষ্ঠ। এদের নেতৃত্বে চলে এলাকার কিশোর গ্যাংয়ের উৎপাত। কথায় কথায় হত্যার হুমকি এবং সাধারণ মানুষের গায়ে হাত তুলতে তারা দ্বিধা করে না। কয়েক বছর আগে শাজুর বড় ভাই সজীব মজুমদারকে মাদকসহ দক্ষিনখান থানা পুলিশ গ্রেফতার করতে গেলে কিশোর গ্যাং সদস্যদের নিয়ে পুলিশের উপর হামলার অভিযোগ রয়েছে এই দুর্ধর্ষ মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে।এদের অত্যাচার থেকে রেহাই পেতে এলাকার সাধারণ জনগন প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৫৯ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৪ এপ্রিল ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]