মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীতে বালুবাহী ট্রাকে ট্রেনের ধাক্কা, নিহত বেড়ে ৬

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ০৫ এপ্রিল ২০২৪ | প্রিন্ট

ফেনীতে বালুবাহী ট্রাকে ট্রেনের ধাক্কা, নিহত বেড়ে ৬

ফেনীর ছাগলনাইয়া উপজেলার মুহুরীগঞ্জে বালুবাহী ট্রাকে ট্রেনের ধাক্কায় আরো চারজন নিহত হয়েছেন। এ নিয়ে নিহতের সংখ্যা বেড়ে ছয়জনে দাঁড়িয়েছে। শুক্রবার (৫ এপ্রিল) সকাল সোয়া ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় এর আগে দুইজন মারা যান।

নিহতরা হলেন- ট্রাকচালক মিজানুর রহমান (৩২)। তিনি বরিশালের উজিরপুর থানার আবুল হাওলাদারের ছেলে। অপরদিকে, ট্রেনের যাত্রী আবুল খায়ের (৪০) ও তার ছেলে আশিক (১৪)। তারা কুমিল্লার লাকসাম উপজেলার মনোহরপুর এলাকার বাসিন্দা। এছাড়াও কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার চিওড়া ইউনিয়নের সাততলা গ্রামের রহুল আমীনের ছেলে রিপাত (১৬), ইয়াছিনের ছেলে সাজ্জাদ (১৬), নুর আহম্মদের ছেলে দ্বীন মোহাম্মদ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার ঢাকা থেকে ছেড়ে আসা মেইল ট্রেনটি সকাল ৮টা ২০ মিনিটের দিকে ফেনীর মুহুরীগঞ্জ ব্রিজ সংলগ্ন রেলক্রসিং পার হওয়ার সময় একটি বালুভর্তি ট্রাকের সঙ্গে ধাক্কা খায়। এতে ট্রাকটি রেললাইন থেকে ছিটকে পড়ে। তাৎক্ষণিক ঘটনাস্থল থেকে উদ্ধার করে দুইজনকে ফেনী জেনারেল হাসপাতালে ও কয়েকজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ফেনীস্থ জিআরপি পুলিশের এএসআই শাহ আলম বলেন, ঘটনাস্থল থেকে মিজান ও আবুল খায়েরকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। অপরদিকে, ঘটনাস্থল থেকে অপর আহত ব্যক্তি আশিককে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধিন অবস্থায় মারা যায়। নিহতদের মধ্যে মিজান ট্রাকের চালক এবং খায়ের ও আশিক বাবা-ছেলে। পাঁচজন রেলের যাত্রী এবং রেলের সম্মুখভাগে ছিলেন।

ফেনীর পুলিশ সুপার জাকির হাসান ঘটনাস্থল পরিদর্শন শেষে জানান, ট্রাকের সঙ্গে ট্রেনের ধাক্কায় প্রথমে দুইজন ও পরে আরো চারজন মারা গেছেন। ঘটনার সময় দায়িত্বরত গেটম্যান অনুপস্থিত ছিলেন বলে রেলপুলিশ থেকে জানতে পেরেছি। এ বিষয়ে অবশ্যই আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৪১ অপরাহ্ণ | শুক্রবার, ০৫ এপ্রিল ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]