বুধবার ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ঈদযাত্রার পঞ্চমদিনে কমলাপুরে ঘরমুখো মানুষের ভিড়

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০৭ এপ্রিল ২০২৪ | প্রিন্ট

ঈদযাত্রার পঞ্চমদিনে কমলাপুরে ঘরমুখো মানুষের ভিড়

নগরজীবনের ব্যস্ততা গুছিয়ে পরিবারের সঙ্গে ঈদ করতে রাজধানী ছাড়ছে নগরবাসী। গত কয়েকদিনের তুলনায় আজ কমলাপুর রেল স্টেশনে বেড়েছে ঘরমুখো মানুষের ভিড়। তবে এবার ট্রেনে কোনো ভোগান্তির অভিযোগ নেই।

ঈদযাত্রার পঞ্চমদিনে রোববার ভোর থেকেই কমলাপুর রেলওয়ে স্টেশনে ভিড় করেন ঘরমুখো মানুষ। কয়েকদফা নিরাপত্তা পাড়ি দিয়ে যাত্রীদের প্ল্যাটফর্মে প্রবেশ করতে হয়। তবে ২-১টি ট্রেন ছাড়তে বিলম্ব হলেও যাত্রাশেষে প্রিয়জনের সান্নিধ্য পাবেন এই আশায় ছোট-বড় সবার মাঝে ছিল বাড়তি আনন্দ।

একজন যাত্রী বলেন, অপেক্ষায় ছিলাম কবে যাবো। আজকের তারিখে (৭ এপ্রিল) টিকেট পেয়েছি। অনেকদিন পর আব্বু আম্মুর কাছে যাচ্ছি। ভালো লাগছে।

কমলাপুর স্টেশন ঘুরে দেখা যায়, চেকিংয়ের আওতায় এসে শত শত মানুষ স্টেশনে প্রবেশ করছেন। কারো কাছে টিকিট না থাকলে তাকে ফেরত পাঠানো হচ্ছে। আর রেলের ঊর্ধ্বতন কর্মকর্তারা পুরো বিষয়টি স্টেশনে দাঁড়িয়ে তদারকি করছেন।

এবার ঈদযাত্রা নির্বিঘ্নে হচ্ছে বলে জানান কমলাপুর রেলস্টেশনের ম্যানেজার।

কমলাপুর রেলস্টেশনের স্টেশন ম্যানেজার মোহাম্মদ মাসুদ সারোয়ার বলেন, সব রুটে ট্রেন যথাসময়ে যথানিয়মে ছেড়ে যাচ্ছে। যাত্রীরা নিরাপদে তাদের নিজ নিজ গন্তব্যে পৌঁছাতে পারছে। গত তিনদিন ধরে নিরিবিচ্ছন্ন ভাবে ট্রেন চলছে।

Facebook Comments Box
advertisement

Posted ৭:০৩ পূর্বাহ্ণ | রবিবার, ০৭ এপ্রিল ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]