শনিবার ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ঈদযাত্রায় পুলিশের সব ইউনিট কাজ করছে: আইজিপি

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ০৮ এপ্রিল ২০২৪ | প্রিন্ট

ঈদযাত্রায় পুলিশের সব ইউনিট কাজ করছে: আইজিপি

জনগণের ঈদযাত্রা স্বস্তিদায়ক হওয়ার জন্য পুলিশের সব ইউনিট এক যোগে কাজ করছে বলে জানিয়েছেন আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।

তিনি বলেন, ১০ এপ্রিল পর্যন্ত ঢাকা থেকে বাইরে যাওয়ার যাত্রীদের একটা চাপ থাকবে। বিষয়গুলো নিয়ে আমরা সতর্ক আছি। একটি স্বস্তিদায়ক ঈদযাত্রার জন্য আমরা নিরলস কাজ করছি।

রোববার সায়েদাবাদ জনপথ মোড়ে ঈদুল ফিতর উপলক্ষে নিরাপত্তা ও ট্রাফিক ব্যবস্থাপনা পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

আইজিপি বলেন, মহাসড়কে নছিমন, করিমনসহ ভটভটি জাতীয় বাহনের চলাচল বন্ধ থাকবে। ফিটনেসবিহীন গাড়ির বিরুদ্ধে আমাদের অভিযান চলমান থাকবে। বেপরোয়া গতিতে গাড়ি চালানো এবং ওভার টেকিং না করতে তিনি চালকদের অনুরোধ করেন।

পর্যটনকেন্দ্রগুলোতে পর্যটকদের নিরাপত্তায় পর্যাপ্ত ট্যুরিস্ট পুলিশ সদস্য মোতায়েন থাকবে বলেও জানান তিনি।

তিনি বলেন, আপনারা ফ্ল্যাট বাড়ির নিরাপত্তার জন্য পাহারাদার নিয়োজিত করেন। সিসিটিভি ক্যামেরা ঠিক আছে কি না চেক করে নেবেন, যেন অপরাধ সংগঠিত হলে পাহারাদার না ধরতে পারলেও আমরা যেন অপরাধীদের শনাক্ত করতে পারি। জাল টাকার বিষয়েও সতর্ক করেন তিনি। এ ছাড়া কোনো প্রয়োজনে জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ ফোন করার পরামর্শ দেন আইজিপি।

আইজিপি বলেন, ঈদের সময় ছিনতাইকারীরা যেমন তাদের অপতৎপরতা বৃদ্ধি করে, তেমনি আমরাও আমাদের কার্যক্রম বৃদ্ধি করেছি। ছিনতাই নিয়ন্ত্রণের জন্য আমরা কাজ করছি। প্রতিটি ছিনতাইয়ের অভিযোগের বিষয়ে আমরা যথাযথ আইনি ব্যবস্থা গ্রহণ করছি। অপরাধ করলে কাউকেই ছাড় দেওয়া হবে না।

Facebook Comments Box
advertisement

Posted ২:৩১ পূর্বাহ্ণ | সোমবার, ০৮ এপ্রিল ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]