মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

হাসানুজ্জামানের ‘বিদেশে উচ্চশিক্ষা’ বই প্রকাশিত

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ | প্রিন্ট

হাসানুজ্জামানের ‘বিদেশে উচ্চশিক্ষা’ বই প্রকাশিত

হাসানুজ্জামানের ‘বিদেশে উচ্চশিক্ষা’ বই প্রকাশিত প্রকাশিত হলো তরুণ উদ্যোক্তা ও শিক্ষাবিদ হাসানুজ্জামানের লেখা বই ‘বিদেশে উচ্চশিক্ষা’।

তরুণদের কাঙ্ক্ষিত স্বপ্ন বাস্তবায়নে বিদেশে উচ্চশিক্ষার প্রয়োজনীয় তথ্য ও পরামর্শমূলক এই বইটি সম্প্রতি রাজধানী বাংলামটর বিশ্বসাহিত্য কেন্দ্রে বিশিষ্ট লেখক, শিক্ষাবিদ ও গুণীজনদের নিয়ে মোড়ক উন্মোচন করা হয়।

‘বিদেশে উচ্চশিক্ষা’ বইটি সম্পর্কে লেখক বলেন, যে সকল শিক্ষার্থীরা বিদেশের পড়াশোনার মাধ্যমে তাদের কাঙ্ক্ষিত গন্তব্যে পৌঁছাতে চান; তাদের জন্যই মূলত আমার এই প্রচেষ্টা। চেষ্টা করেছি আমার লেখনীর মধ্যদিয়ে বিদেশে পড়তে আগ্রহী শিক্ষার্থীদের সঠিক গাইড-লাইন ও পরামর্শ দেওয়ার। আশা করছি, এই বইটি উচ্চশিক্ষা নিতে বিদেশে যেতে আগ্রহী শিক্ষার্থীদের কল্যাণে সহায়ক ভূমিকা রাখবে।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের উপ-উপাচার্য অধ্যাপক ড. খন্দকার মোকাদ্দেম হোসেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সরকারি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ পাইক মো. নুরুল ইসলাম, রয়্যাল ইউনিভার্সিটি অব ঢাকার সহযোগী অধ্যাপক ও ইংরেজি বিভাগের চেয়ারম্যান জহরত আরা ও বিসিএস প্রশাসন একাডেমি ( গবেষণা ও প্রকাশনা) উপ-পরিচালক শুভাশিষ ঘোষ প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ১:৩৪ পূর্বাহ্ণ | সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]