মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ভাবিকে হত্যার দায়ে দেবরের ফাঁসি

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১০ মে ২০২৪ | প্রিন্ট

ভাবিকে হত্যার দায়ে দেবরের ফাঁসি

বরিশালে ভাবি বিলকিস বেগমকে হত্যার দায়ে দেবর আলম শরীফকে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (৯ মে) এ রায় দেন বরিশালের জননিরাপত্তা বিঘ্নকারী অপরাধ দমন ট্রাইব্যুনালের বিচারক টিএম মুসা। দণ্ডপ্রাপ্ত আলম শরীফ বরিশাল সদর উপজেলার উত্তর কড়াপুর এলাকার বাসিন্দা। রায় ঘোষণার সময় আদালতে উপস্থিত ছিলেন শরীফ।

মামলার বরাতে বেঞ্চ সহকারী মো. সবুজ জানান, ভিকটিম বিলকিস বেগম দণ্ডপ্রাপ্ত আলম শরীফের বড় ভাই সৌদি প্রবাসী হালিম শরীফের স্ত্রী। স্বামী সৌদি আরবে থাকায় দেবর আলম প্রায়ই তাকে অনৈতিক প্রস্তাব দিতেন। কিন্তু এতে তিনি রাজি হননি। বিলকিস ২০১৩ সালের ১২ ডিসেম্বর নগরের কাশিপুর চহুতপুর শেরে বাংলা সড়কের নির্মাণাধীন শরীফ ম্যানশনে যান। সেখানে আলমসহ কয়েকজন আসেন। সেসময় আলম তার ভাবি বিলকিসকে আবার অনৈতিক প্রস্তাব দেন। এতে রাজি না হওয়ায় প্রথমে বিলকিসকে মারধর করেন আলম। পরে তাকে ধারালো চাপাতি দিয়ে কুপিয়ে পালিয়ে যান তিনি ও তার সহযোগীরা। গুরুতর জখম বিলকিসকে প্রথমে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ২০১৪ সালের ২৮ জানুয়ারি মারা যান বিলকিস। এ ঘটনায় বিলকিসের বাবা মফিজউদ্দিন হাওলাদার বাদী হয়ে আলম ও অজ্ঞাতনামা ৩-৪ জনকে আসামি করে মামলা করেন।

মহানগর পুলিশের এয়ারপোর্ট থানার তৎকালীন এসআই সুলতান আহমেদ ২০১৪ সালের ৩০ নভেম্বর শুধু আলম শরীফকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট জমা দেন। মামলায় ১৪ জনের সাক্ষ্য নেয়ার পর অভিযোগ প্রমাণ হওয়ায় বৃহস্পতিবার এ রায় দেন বিচারক।

Facebook Comments Box
advertisement

Posted ৯:২৭ পূর্বাহ্ণ | শুক্রবার, ১০ মে ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]