রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কাশিমপুরে আওয়ামী লীগের নতুন কমিটি কে ফুলের শুভেচ্ছা

মাহফুজ মন্ডল, উত্তরা,   |   বৃহস্পতিবার, ২০ অক্টোবর ২০২২ | প্রিন্ট

কাশিমপুরে আওয়ামী লীগের নতুন কমিটি কে ফুলের শুভেচ্ছা
গাজীপুর মহানগর কাশিমপুর মেট্রোথানা আওয়ামী লীগের নব নির্বাচিত, সভাপতি, সাধারণ সম্পাদক,ও যুগ্ম সাধারণ সম্পাদক, কে ১ নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা জানানো হয়।
ফুলের শুভেচ্ছা জানান ১ নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের আহ্বায়ক, বুলবুল আহমেদ কাফি, ও ১ নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ জামান সরকার, সহ আহ্বায়ক সদসবৃন্দ। কাশিমপুর থানা আওয়ামী লীগের নব-নির্বাচিত সভাপতি,সাধারণ সম্পাদক, যুগ্ম সাধারন সম্পাদক বলেন, যুবলীগ একটি শক্তিশালী সংগঠন বঙ্গবন্ধুর হাতে গড়া যুবলীগ প্রতিটি আন্দোলন সংগ্রামে যুবলীগের ভূমিকা থাকে উল্লেখ যোগ্য, যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মণি , যুবলীগের জন্য কঠোর পরিশ্রম ও মেধা দিয়ে গঠন করেন, এশিয়া মহাদেশের সর্ববৃহৎ যুব সংগঠন। নেতারা আরও বলেন,কাশিমপুর থানা ৬ টি ওয়ার্ড নিয়ে গঠিত যুবলীগের কাছে আশাবাদী এই যুবলীগের কমিটিতে চাঁদাবাজ,সন্ত্রাসী, নারী নির্যাতনকারী, অস্ত্রবাজ হাইব্রিডের কোন স্থান নেই, আওয়ামী পরিবারে লোকদিয়ে কমিটি করতে আমরা সহযোগিতা করব।
হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করায় আমাদের প্রধান লক্ষ, তিনি গাজীপুর ১ আসনের সংসদ সদস্য মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আলহাজ্ব এ্যাড,আকম মোজাম্মেল হক এমপি,গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড,আজমত উল্লাহ খাঁন ,গাজীপুর মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ আতাউল্লাহ মন্ডলের জন্য দোয়া চান।

Nazmul

Facebook Comments Box
advertisement

Posted ৩:৪৮ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২০ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]