শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পুলিশের ভয়ে পদ্মায় ঝাঁপ, যুবকের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ০৫ অক্টোবর ২০২২ | প্রিন্ট

পুলিশের ভয়ে পদ্মায় ঝাঁপ, যুবকের মরদেহ উদ্ধার

নাটোরের লালপুর উপজেলায় পুলিশের ভয়ে জুয়ার আসর থেকে পালাতে গিয়ে পদ্মায় ঝাঁপ দিয়ে কামরুল ইসলাম রানা (৪২) নামে নিখোঁজ এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (০৪ অক্টোবর) বিকেলে লালপুর উপজেলার পদ্মা নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত কামরুল ঈশ্বরদী উপজেলার গোকুলনগর গ্রামের আব্দুল আজিজ রান্টুর ছেলে।

স্থানীয়রা জানান, লালপুর উপজেলার পদ্মা নদীর তিলকপুর চরে ২৫-৩০ যুবক সোমবার (০৩ অক্টোবর) বিকেলে জুয়া খেলছিলেন। এ সময় কে বা কারা পুলিশ আসছে বলে চিৎকার করলে ওই যুবকরা পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। এর মধ্যে কামরুল নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হন।

এ বিষয়ে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ারুজ্জামান জানান, মঙ্গলবার বিকেলে কামরুল ইসলাম রানার মরদেহ নবীননগর এলাকায় ভাসতে দেখে এলাকাবাসী থানায় খবর দেন। পুলিশ পরে সে মরদেহ উদ্ধার করে।

ওসি জানান, সোমবার থানা থেকে কোনো অভিযানে যায়নি পুলিশ। কারা গিয়েছিল বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তদন্তসাপেক্ষ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। আর আইনি প্রক্রিয়া শেষে কামরুল ইসলামের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয় বলে জানান তিনি।

Facebook Comments Box
advertisement

Posted ২:৩৭ পূর্বাহ্ণ | বুধবার, ০৫ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]