শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘মৃত বিড়াল’ নিয়ে থানায় হাজির কিশোরী

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ৩১ অক্টোবর ২০২২ | প্রিন্ট

মৃত বিড়াল নিয়ে থানায় হাজির হয়েছেন ১৩ বছরের কিশোরী আছিয়া আক্তার। শুধু কী তাই, বিড়াল হত্যার অভিযোগে করেছেন মামলাও। পরে মৃত বিড়ালটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তার কাছে পাঠিয়েছে পুলিশ।

রোববার বিকেলে বিড়াল হত্যার অভিযোগে আছিয়ার মা আকলিমা আক্তার মুন্সীগঞ্জের সিরাজদিখান থানায় একটি অভিযোগ করেছন। আছিয়া উপজেলার মালখানগর ইউপির ফুরশাইল গ্রামের মো. কালাম শেখের মেয়ে।

আছিয়া আক্তার বলেন, আমি সেই ছোট্টবেলা থেকে বিড়ালটাকে পালন করতাম। আজকে আনুমানিক ১২টার দিকে আমার বিড়ালটাকে উত্তর ফুরশাইল গ্রামের মৃত সিরাজ মিয়ার স্ত্রী তাসলিমা ও তার মেয়ে সেলিনা ঘাড়ে কাঠ দিয়ে আঘাত করেন। পরে আমি বিড়ালটি নিয়ে পশু হাসপাতালে যাই; কিন্তু তারা বলে বিড়ালটা মারা গেছে। পরে আমি বিচারের আশায় মৃত বিড়ালটা নিয়ে থানায় আসি অভিযোগ করতে। পরে আমার আম্মু বাদী হয়ে থানায় অভিযোগ করেন। আমি বিড়াল হত্যার বিচার চাই।

সিরাজদিখান উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা শবনম সুলতানা বলেন, বিড়ালটিকে মৃত অবস্থায় আমাদের এখানে আনা হয়েছিল। তবে কীভাবে বিড়ালটির মৃত্যু হয়েছে তা ময়নাতদন্ত করে দেখবো আমরা। সোমবার ময়নাতদন্ত করা হবে।

সিরাজদিখান থানার এএসআই মোহাম্মদ ইসলাম বলেন, আমরা ঘটনাস্থলে গিয়েছিলাম। বিড়ালটির ময়নাতদন্তের জন্য সিরাজদিখান পশু হাসপাতালে পাঠানো হয়েছে। প্রতিবেদন পাওয়ার পর তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৫৫ পূর্বাহ্ণ | সোমবার, ৩১ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]