শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুবিতে বন্ধুসভার আয়োজনে ‘প্রথম আলো’র প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

কুবি প্রতিনিধি:   |   বৃহস্পতিবার, ১০ নভেম্বর ২০২২ | প্রিন্ট

কুবিতে বন্ধুসভার আয়োজনে ‘প্রথম আলো’র প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে গান, কবিতা আবৃত্তি, মিষ্টি বিতরণ ও আলোচনা সভার মধ্য দিয়ে প্রথম আলোর ২৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন করেছে বিশ্ববিদ্যালয় বন্ধুসভা।

বুধবার (৯ নভেম্বর) দুপুর সাড়ে ৩ টায় বিশ্ববিদ্যালয়ের ব্যাডমিন্টন কোর্টে প্রথম আলো বন্ধুসভা কুবির উদ্যোগে দিবসটি পালন করা হয়।

 

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ হুমায়ুন কবির। আরও উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. দুলাল চন্দ্র নন্দী, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন এন এম রবিউল আউয়াল চৌধুরী, ছাত্রকল্যাণ ও নির্দেশনা পরিচালক ড. মোহা. হাবিবুর রহমান ও বন্ধুসভার উপদেষ্টা অধ্যাপক ড. জি এম মনিরুজ্জামান, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চেয়ারম্যান কাজী এম. আনিছুল ইসলাম, মাহফুজুর রহমান, নিশাত নিগার ও প্রথম আলোর স্টাফ রিপোর্টার গাজিউল হক সোহাগ। এছাড়াও সংগঠনটির সভাপতি গোলাম কিবরিয়া ও সাধারণ সম্পাদক ঐশী ভৌমিকসহ সংগঠনটির অন্যান্য সদস্যরাও উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের আগত অতিথিরা প্রথম আলোর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন। এর আগে জাতীয় সংগীত গাওয়ার মাধ্যমে অনুষ্ঠানের সূচনা করা হয়। এরপর বন্ধুসভার সদস্যরা সীমিত পরিসরে কবিতা আবৃতি ও গান গাওয়ার এবং মিষ্টি বিতরণণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি করেন।

Facebook Comments Box
advertisement

Posted ৯:৪৬ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১০ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]