বুধবার ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আমরা খেজুর খাই না, সাথে গাওয়াটাও খাই: সিদ্দিক

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২৭ নভেম্বর ২০২২ | প্রিন্ট

আমরা খেজুর খাই না, সাথে গাওয়াটাও খাই: সিদ্দিক

কাতার বিশ্বকাপে শেষ ষোলোর আশা জিইয়ে রাখলো মেসির আর্জেন্টিনা। তবে মেক্সিকোর বিপক্ষে এই ম্যাচটি ছিল ডু অর ডাই। হারলেই বিদায় নিতে হতো কোচ লিওনেল স্কালোনির দলকে।

গুরুত্বপূর্ণ এই ম্যাচে মেক্সিকোর বিপক্ষে বল দখলে এগিয়ে থাকলেও প্রথমার্ধে কাঙ্ক্ষিত গোলের দেখা পাচ্ছিল না আর্জেন্টিনা। দ্বিতীয়ার্ধে কয়েকটি পরিবর্তন এনে আক্রমণে ধার বাড়ান কোচ লিওনেল স্কালোনি। এরপরই ডি মারিয়ার পাশ থেকে ম্যাচের ৬৪তম মিনিটে গোল করে দলকে লিড এনে দেন অধিনায়ক লিওনেল মেসি। পরে সতীর্থ এনজো ফার্নান্দেসকে দিয়ে করান আরেক গোল। জয় নিশ্চিত হয়ে উচ্ছ্বাসে ফেটে পড়েন আর্জেন্টিনা সমর্থকরা।

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সিদ্দিকুর রহমান সিদ্দিকের প্রিয় দল আর্জেন্টিনা। শুধু তিনি নন, তার পরিবারের বাকি ২৬ সদস্যও আর্জেন্টিনার সমর্থক। ফলে তাদের উচ্ছ্বাসের মাত্রাটা একটু বেশিই বটে।

খেলা শেষ হতে না হতেই ভক্তদের উদ্দেশে ভিডিওবার্তা দেন সিদ্দিক। তিনি বলেন, ‘হাসি দেখেই বুঝতে পারছেন, কি হয়েছে। আমরা শুধু খেজুর খাইনা সঙ্গে গাওয়া খাই। আগেই বলেছিলাম, আর্জেন্টিনা লড়বে এবং জিতবে। আমরা খেলা শুরু করেছি। আজকে জিতে গেলো। তবে আর্জেন্টিনার ভক্তদের বলতে চাই, আমরা এমন কিছুই করবো না, যাতে করে পাশের মানুষ, সমাজের মানুষ কিংবা দেশের ক্ষতি হয়।’

Facebook Comments Box
advertisement

Posted ৪:২২ পূর্বাহ্ণ | রবিবার, ২৭ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]