বুধবার ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সভাপতি ফিজার, সাধারণ সম্পাদক মিতা 

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২৮ নভেম্বর ২০২২ | প্রিন্ট

সভাপতি ফিজার, সাধারণ সম্পাদক মিতা 

দিনাজপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার ও সাধারণ সম্পাদক আফতাফুজ্জামান মিতা।

সোমবার গোর এ শহীদ বড় ময়দানে জেলা আওয়ামী লীগের সম্মেলনের প্রথম অধিবেশন শেষে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন।

সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণার সময় উপস্থিত আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা অভিবাদন জানান। এ ছাড়াও সহসভাপতি হিসেবে আজিজুল ইমান চৌধুরী ও অ্যাডভোকেট তহিদুল হক সরকার এবং যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে শাহ ইয়াজদান মার্শল ও ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল নাম ঘোষণা করা হয়।

আগামী ২৫ ডিসেম্বরের আগেই পূর্ণাঙ্গ আওয়ামী লীগের জেলা কমিটি গঠনের নির্দেশ প্রদান করা হয়।

২০১২ সালের ২৩ ডিসেম্বর দিনাজপুর জেলা আওয়ামী লীগের সর্বশেষ কাউন্সিল অনুষ্ঠিত হয়। কাউন্সিলে সাবেক মন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজারকে সভাপতি ও আজিজুল ইমাম চৌধুরীকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। এরপর ২০১৪ সালের ১৪ অক্টোবর জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেন তৎকালীন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম।

Facebook Comments Box
advertisement

Posted ৩:২৭ অপরাহ্ণ | সোমবার, ২৮ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]