বৃহস্পতিবার ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাসের সঙ্গে বাইকের মুখোমুখি সংঘর্ষ, নারীসহ নিহত ২

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

বাসের সঙ্গে বাইকের মুখোমুখি সংঘর্ষ, নারীসহ নিহত ২

দিনাজপুরের বিরামপুরে বিআরটিসি বাসের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নারীসহ দুইজন নিহত হয়েছেন।

বুধবার সকাল ৯টার দিকে উপজেলার দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের টাটকপুর বেলডাঙ্গা মোড়ে এ দুর্ঘটনা ঘটে। তবে নিহত দুইজন স্বামী-স্ত্রী কিনা জানা যায়নি।

নিহতরা হলেন- দিনাজপুর সদর উপজেলার রেলওয়ে কলোনির লোকমান আলির ছেলে সোহেল রানা এবং একই উপজেলার নিমগর বালুবাড়ী এলাকার রুস্তম আলীর মেয়ে সেলিনা বেগম।

স্থানীয়রা জানায়, সকালে নওগাঁর সাপাহার থেকে ছেড়ে আসা বিআরটিসি বাসটি রংপুরে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সড়কে ছিটকে পড়েন দুই মোটরসাইকেল আরোহী। এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

বিষয়টি নিশ্চিত করেছেন বিরামপুর থানার ওসি সুমন কুমার মহন্ত।

তিনি বলেন, সকালে বিআরটিসি বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক নারীসহ দুইজন নিহত হয়েছেন। পরিবারের কাছে খবর দেওয়া হয়েছে। পরিবারের আপত্তি থাকলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

তিনি আরো বলেন, নিহত দুইজন স্বামী-স্ত্রী কিনা জানা যায়নি। তাদের কাছ থেকে এক লাখ আট হাজার ৭০২ টাকা উদ্ধার করা হয়েছে বলে জানান তিনি।

Facebook Comments Box
advertisement

Posted ৬:১৮ পূর্বাহ্ণ | বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]