বুধবার ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তেলেঙ্গানা চলচ্চিত্র উৎসবে পুরস্কৃত মিথিলা

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১২ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

তেলেঙ্গানা চলচ্চিত্র উৎসবে পুরস্কৃত মিথিলা

চাকরি ও অভিনয় দুই-ই একহাতে সামলে চলেন অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। এজন্য ঝক্কিও কম পোহাতে হয় না। তবে দিনশেষে বিজয়ের হাসিটা তিনিই হাসেন। কেননা নিজের বিচরণ ক্ষেত্রের সবক্ষেত্রেই তিনি সফল। এই সফলতার মুকুটে এবার যুক্ত হলো আরো একটি পালক। তেলেঙ্গানা চলচ্চিত্র উৎসবে পুরস্কৃত করা হয়েছে তাকে।

শনিবার (১০ ডিসেম্বর) ভারতে শুরু হয়েছে তেলেঙ্গানা বাংলা চলচ্চিত্র উৎসব। রোববার (১১ ডিসেম্বর) বিকেলে উৎসবের সমাপনী দিনে অভিনয়ে অবদান রাখায় মিথিলার হাতে তুলে দেওয়া হয় মৈত্রী পুরস্কার।

এ প্রসঙ্গে মিথিলা বলেন, দুই বাংলায় অভিনয়ের সুবাদে পুরস্কারটি পেয়েছি। শুধু সিনেমা না, যেকোনো মাধ্যমে অনবদ্য অভিনয়ের জন্য। যেমন আমি সিনেমার পাশাপাশি দুই বাংলায় ওটিটিতেও কাজ করেছি। তো অভিনয়ে আমার ভূমিকার জন্যই এ সম্মাননা দেওয়া হয়েছে।

তিনি আরো বলেন, বলার জন্য বলা না, পুরস্কার অবশ্যই উৎসাহ বাড়ায়। তাছাড়া সিনেমার জন্য এটার আমার প্রথম কোনো স্বীকৃতি। এর ফলে নতুন কাজের স্পৃহা তৈরি হলো। এটা বাড়তি দায়িত্বও বটে। চেষ্টা করব সেই দায়িত্ব বুঝে ভালো কাজের প্রয়াস চালিয়ে যেতে।

এদিকে টালিগঞ্জে ‘মায়া’ নামের একটি সিনেমায় অভিনয় করেছেন মিথিলা। এরইমধ্যে ছবিটির অফিশিয়াল পোস্টার প্রকাশ করা হয়েছে। তেলেঙ্গানা চলচ্চিত্র উৎসবে মুক্তিপ্রতীক্ষিত এ সিনেমাটি প্রদর্শিত হয়েছে। সেখানে ‘মায়া’ প্রদর্শিত হওয়ার পর দর্শক ও সমালোচকের ভূয়সী প্রশংসা পেয়েছেন বলেও জানান মিথিলা।

এছাড়া অরুনাভ খাসনবিশের পরিচালনায় টালিগঞ্জে মিথিলা অভিনীত ‘নীতিশাস্ত্র’ নামে আরও একটি সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। ১৫ ডিসেম্বর শুরু হতে যাচ্ছে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। উৎসবে ‘নীতিশাস্ত্র’ প্রদর্শিত হবে। ফলে উৎসবটিতে অমিতাভ বচ্চন, শাহরুখ খানের পাশপাশি মিথিলাও দ্যুতি ছড়াবেন।

Facebook Comments Box
advertisement

Posted ৫:১৪ অপরাহ্ণ | সোমবার, ১২ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]