বুধবার ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

থার্টি ফার্স্ট নাইট ও নিউ ইয়ার পার্টির চুলের সাজ

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ৩১ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

নতুন বছরের আগমনী বার্তা চলে এসেছে, আর বছর শেষ হওয়ার সুরও বেজে উঠেছে। বহির্বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে দুই দশক ধরে আমাদের দেশে থার্টি ফার্স্ট নাইট বা ইংরেজি বর্ষবরণ অনুষ্ঠান পালিত হয়।

কম-বেশি সবাই হয়তো পরিকল্পনা শুরু করে দিয়েছেন কীভাবে বছরের শেষ দিনটি বা শুরুর দিনটি সেলিব্রেট করবেন। আর অব্যশই ভাবছেন ফ্যাশনের সঙ্গে তাল মিলিয়ে কীভাবে নিজেকে স্টাইলিশ ভাবে উপস্থাপন করা যায়। প্রতিটা নারী চায় অন্যদের থেকে একটু আলাদা ভাবে নিজেকে উপস্থাপন করতে।

নিউ ইয়ার বা থার্টি ফার্স্ট নাইটে বাসায় বা বিভিন্ন জায়গায় জমকালো পার্টির আয়োজন করা হয়। আবার অনেকে এই দিনে ফ্যামিলি ফ্রেন্ডদের গেট-টুগেদার বা পার্টি রাখে। যেখানেই পার্টি হোক না কেন ছোট কিংবা বড় মোট কথা আপনাকে স্টাইলিশ দেখানো চাই। তাই চলুন তবে জেনে নেয়া যাক কীভাবে নিজেকে আরো স্টাইলিশ ভাবে উপস্থাপন করা যাবে সে সম্পর্ক-

গয়না
শাড়ি পরলে গয়না একটু কালারফুল হলে ভালো লাগে। তাই বেছে নিতে পারেন পুতি, স্টোন ,পার্লসের গয়না বা একটু মডার্ন মালা গুলো। হাতে নিতে পারেন ব্যাগেল্স বা স্টাইলিশ চুড়ি।

চুলের সাজ
গাউন সালোয়ার কামিজের গেট আপের সঙ্গে চুল গুলো সামনে থেকে ফুলিয়ে পনি টেইল বা চুল স্ট্রেইট করে ছেড়েও দিতে পারেন। আপনার যদি কার্লি চুল পছন্দ থাকে তাহলে চুল গুলো কার্লি করে নিতে পারেন। ফ্রেঞ্চ বেণী বা ফ্রেঞ্চ বেণী সঙ্গে বিভিন্ন খোপাও ভালো লাগবে।

মেকাআপ
রাতের বেলার মেকাপ যে ডার্ক করতে হবে এমন কোন কথা নেই। হালকা মেকআপ দিয়েও অনেক সুন্দর দেখানো যায়। বেস মেকআপ খুব বেশি ডার্ক করা যাবে না। কিন্তু লিপস্টিক ডার্ক হলে বেশ ভালোই লাগবে। তবে আই মেকাপ চাইলে ওয়ার্ম করতে পারেন।

Facebook Comments Box
advertisement

Posted ৬:৪৬ পূর্বাহ্ণ | শনিবার, ৩১ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]