শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

টেকনাফে ১ লাখ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ০৬ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

টেকনাফে ১ লাখ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক

কক্সবাজারের টেকনাফে মাদক কারবারিদের হেফাজত থেকে ১ লাখ ৫০০ পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব-১৫। এ সময় এক নারীসহ দুজনকে আটক করা হয়।

বৃহস্পতিবার (৫ জানুয়ারি) রাতে টেকনাফের ফুলের ডেইলস্থ মো. শফিকের বসতঘরের সামনে এ অভিযান চালানো হয় বলে জানিয়েছেন র‌্যাব-১৫-এর সিনিয়র সহকারী পরিচালক (ল’ অ্যান্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী।

আটক ব্যক্তিরা হলেন: টেকনাফের হ্নীলা ইউনিয়নের ফুলের ডেইল এলাকার মৃত মোহাম্মদ হোসাইনের ছেলে ওসিউর রহমান (৪৮) ও একই এলাকার মো. শফিকের স্ত্রী আয়েশা খাতুন (৩২)।

মো. আবু সালাম চৌধুরী বলেন, মাদক কেনাবেচার সংবাদ পেয়ে ফুলের ডেইলস্থ মো. শফিকের বসতঘরের সামনে অভিযান চালানো হয়। অভিযানে নারীসহ দুই মাদক কারবারিকে আটক করা হয়। পরে তাদের তথ্যমতে ১ লাখ ৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, র‌্যাবের আভিযানিক দল ঘটনাস্থলে পোঁছার আগেই দুই মাদক কারবারি পালিয়ে যায়। আটক ও পলাতকরা পরস্পর যোগসাজশে অবৈধভাবে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে বিক্রির উদ্দেশ্যে তাদের হেফাজতে রেখেছিল।

মাদকদ্রব্য আইনে মামলা করার পর আটক ব্যক্তিদের টেকনাফ থানায় সোপর্দ করা হবে বলেও জানান র‌্যাব-১৫-এর সিনিয়র সহকারী পরিচালক মো. আবু সালাম চৌধুরী।

Facebook Comments Box
advertisement

Posted ২:৩৮ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৬ জানুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]